close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

আইপিএলের ইতিহাসে এমন ঘটনা ঘটল দ্বিতীয়বার, এবার সাক্ষী অমিত মিশ্র

ওই সময় জয়ের জন্য ৩ বলে ২ রান দরকার ছিল দিল্লির। 

Updated: May 9, 2019, 06:33 PM IST
আইপিএলের ইতিহাসে এমন ঘটনা ঘটল দ্বিতীয়বার, এবার সাক্ষী অমিত মিশ্র

নিজস্ব প্রতিবেদন : এর আগে এমন ঘটনা ঘটেছিল ২০১৩ সালে। সেবার সাক্ষী ছিলেন ইউসুফ পাঠান। তখন তিনি খেলতেন কলকাতার হয়ে। আবার একই ঘটনা ঘটল এবার, ২০১৯-এ। এবার সাক্ষী অমিত মিশ্র। বুধবার আইপিএলের ইতিহাসে দ্বিতীয় ক্রিকেটার হিসেবে বিরলতম আউটের নজির গড়লেন অমিত মিশ্র। এলিমিনেটর ম্যাচের এমন ঘটনা ঘিরে এখন ক্রিকেটমহলে আলোচনা তুঙ্গে।

আরও পড়ুন-  চুপিসারে আইপিএল ফাইনালের টিকিট বিক্রি করল বোর্ড, স্বচ্ছতা নিয়ে প্রশ্ন

অবস্ট্রাক্টিং দ্য ফিল্ড-এর কারণে আউট দেওয়া হয়েছে অমিত মিশ্রকে। এর আগে ২০১৩ সালে কলকাতা-পুণের ম্যাচে একই কারণে আউট হয়েছিলেন ইউসুফ পাঠান। এদিন দিল্লি-হায়দরাবাদের ম্যাচ গড়ায় শেষ ওভার পর্যন্ত। খলিল আহমেদের শেষ ওভারে রান-আউট থেকে বাঁচার জন্য থ্রো করা বলের দিকে শরীর নিয়ে যান অমিত মিশ্র। হায়দরাবাদের ক্রিকেটাররা দাবি তোলেন, অমিত এমন কাজ করেছেন ইচ্ছাকৃতভাবে। সঙ্গে সঙ্গে ভিডিয়ো খতিয়ে দেখেন আম্পায়াররা। এর পরই আউট দেওয়া হয় তাঁকে। ওই সময় জয়ের জন্য ৩ বলে ২ রান দরকার ছিল দিল্লির। 

শেষ ওভারে খলিল আহমেদের চতুর্থ ডেলিভারিতে এমন কাণ্ড ঘটান অমিত। বল ব্যাটে লাগেনি। কিন্তু রান নিতে ছুটেছিলেন তিনি। রিপ্লেতে দেখা যায়, থ্রো করা বল স্ট্যাম্পে লাগতে পারত। কিন্তু অমিত শরীর দিয়ে রুখে দেন। থ্রো লাইনের গতিপথ আটকে ছুটেছেন তিনি। অবস্ট্রাকটিং দ্য ফিল্ড-এর জন্য আউট দেওয়া হয় তাঁকে। দিল্লির জয় অবশ্য আটকায়নি।