Amit Mishra, IPL 2022: MS Dhoni-র CSK-কে কেন কটাক্ষ করলেন এই তারকা স্পিনার?

১৫৪টি আইপিএল ম্যাচে ১৬৬টি উইকেট নেওয়া মিশ্র এখনও খেলা চালিয়ে যেতে চান বলেই জানিয়েছেন। দিল্লি ক্যাপিটালসের অন্যতম কর্ণধার পার্থ জিন্দাল দলের সাপোর্ট স্টাফে যুক্ত হওয়ার আবেদন জানালে, তিনি তাঁর প্রস্তাব নাকচ করে দেন। 

Updated By: Apr 8, 2022, 10:16 PM IST
Amit Mishra, IPL 2022: MS Dhoni-র CSK-কে কেন কটাক্ষ করলেন এই তারকা স্পিনার?
'ড্যাডিস আর্মি'কে কটাক্ষ করলেন অমিত মিশ্র। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: আইপিএল-এর (IPL) ইতিহাসে তিনি সর্বকালের তৃতীয় সর্বোচ্চ উইকেট শিকারি। ক্রোড়পতি লিগে তিনটি হ্যাটট্রিক করে বসে আছেন। এহেন অমিত মিশ্র (Amit Mishra) এ বার চেন্নাই সুপার কিংসকে (Chennai Super Kings) কটাক্ষ করলেন। ৪০ বছরের এই অভিজ্ঞ লেগ স্পিনার চলতি আইপিএল-এ (IPL 2022) কোনও দল পাননি। এ দিকে আবার মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)-রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) সিএসকে (CSK) আবার হারের হ্যাটট্রিক করে বসে আছে। এক সিএসকে সমর্থক তাঁকে টুইটারে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলার অনুরোধ করেন। জবাবে 'ড্যাডিস আর্মি'কে কটাক্ষ করলেন তিনি।  
 
সোশ্যাল মিডিয়ায় সেই অনুরাগীর অনুরোধের জবাবে তিনি লেখেন, ‘ক্ষমা করবে বন্ধু, এখনও আমার বয়স দুই বছর কম (সিএসকের হয়ে খেলার জন্য)।’ মহেন্দ্র সিং ধোনিদের সিএসক-কে 'ড্যাডিস আর্মি' বলে কটাক্ষ শুনতে হয়। তাই এই অমিতের এমন কটাক্ষ সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে। 

১৫৪টি আইপিএল ম্যাচে ১৬৬টি উইকেট নেওয়া মিশ্র এখনও খেলা চালিয়ে যেতে চান বলেই জানিয়েছেন। দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) অন্যতম কর্ণধার পার্থ জিন্দাল (Parth Jindal) দলের সাপোর্ট স্টাফে যুক্ত হওয়ার আবেদন জানালে, তিনি তাঁর প্রস্তাব নাকচ করে দেন। আগামী মরশুমে তাঁকে কেউ দলে নেয় কিনা, এখন সেটাই দেখার। 

আরও পড়ুন: IPL: পুরানো দল Mumbai Indians-এর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন Robin Uthappa! কিন্তু কেন?

আরও পড়ুন: IPL 2022: Team India-র কোন 'ব্যর্থ তারকা'কে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে দেখতে চাইছেন Ravi Shastri? জানতে পড়ুন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.