ভালবাসা অটুট! ধোনির জন্য প্ল্যাকার্ড হাতে বৃদ্ধা, ম্যাচ হেরে হৃদয় জিতে গেলেন মাহি

ধোনির সঙ্গে দেখা করার জন্য সেই বৃদ্ধা ড্রেসিংরুমের নিচে এসে প্ল্যাকার্ড হাতে দাঁড়িয়েছিলেন।

Updated By: Apr 4, 2019, 02:44 PM IST
ভালবাসা অটুট! ধোনির জন্য প্ল্যাকার্ড হাতে বৃদ্ধা, ম্যাচ হেরে হৃদয় জিতে গেলেন মাহি

নিজস্ব প্রতিবেদন- এডিথ নরম্যান-এর কথা মনে আছে? ভুলে গিয়েছেন বোধ হয়। ভারত-অস্ট্রেলিয়া একদিনের সিরিজের তৃতীয় ম্যাচের আগে তিনি মাঠে এসে ঠাঁয় দাঁড়িয়েছিলেন। ৮৭ বছর বয়স তাঁর। ধোনির অন্ধ ভক্ত। প্র্যাকটিসের সময় ধোনিকে একবার সামনে থেকে দেখার ইচ্ছে ছিল তাঁর। মেঘ না চাইতেই জল পেলেন। ধোনি তাঁকে ডেকে নিলেন। গল্প করলেন। তার পর এডিথকে পাশে বসিয়ে হাসিমুখে ছবি তুললেন বিশ্বজয়ী অধিনায়ক। এডিথ নরম্যানের সেই ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়েছিল। 

স্থান, কাল, পাত্র বদলে গেল এবার। তবে ছবি ও পরিস্থিতি প্রায় সমান রইল। এডিথ নরম্যানের বদলে এবার যিনি ধোনির টানে ছুটে এলেন, তিনিও বৃদ্ধা। এডিথের মতোই তিনিও ধোনির অন্ধ ভক্ত। আর ধোনি এবারও এই ভক্তকে ফেরালেন না। আইপিএলে চেন্নাই বনাম মুম্বই ম্যাচে এক বৃদ্ধা মাঠে এসেছিলেন হাতে প্ল্যাকার্ড নিয়ে। তাতে লেখা ছিল, শুধুমাত্র ধোনির জন্য আমি এখানে। ধোনির সঙ্গে দেখা করার জন্য সেই বৃদ্ধা ড্রেসিংরুমের নিচে এসে প্ল্যাকার্ড হাতে দাঁড়িয়েছিলেন। ধোনি তাঁকে হতাশ করলেন না। সটান চলে এলেন নিচে। তার পর সেই বৃদ্ধার সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বললেন। সেলফি তুললেন। 

আরও পড়ুন-  বলিউডের গানে TikTok ভিডিও, বিপাকে পাকিস্তানের ক্রিকেটার

প্রিয় ক্রিকেটারকে একবার হাতের নাগালে পাওয়ার আবদার করেছিলেন সেই বৃদ্ধা। আবদার পূরণ হতে যেন হাতে স্বর্গ পেলেন। ধোনির সহচর্য উপভোগ করলেন মন ভরে। তার পর সেই বিশেষ মুহূর্ত ক্যামেরাবন্দি করে রাখলেন। এদিন মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচ জিততে পারেনি চেন্নাই। কিন্তু হৃদয় জিতে গেলেন ধোনি। আরও একবার ধোনি বুঝিয়ে গেলেন, আকাশ ছুঁয়ে ফেললেও তিনি মাটিতেই ভর করে রয়েছেন। আর সে জন্যই তাঁর প্রতি ভক্তদের অগাধ ভালবাসা এখনও অটুট রয়েছে। ওয়াংখেড়ের এই মাঠেই বিশ্বজয় করেছিলেন ধোনি। আবার এই মাঠেই মন জিতে গেলেন মাহি। 

 

.