অনিল কুম্বলেকে কোচ হিসেবে চাননি বিরাট কোহলিরা!

টিম ইন্ডিয়ার কোচ বাছাইয়ের ক্ষেত্রে বিরাট কোহলি এবং টিম ইন্ডিয়ার পছন্দকে পাত্তাই দেওয়া হয়নি। সূত্রের খবর রবি শাস্ত্রীকেই নাকি কোচ হিসেবে বেশি পছন্দ ছিল কোহলিদের। কিন্তু বোর্ডের পরামর্শদাতা কমিটি, কোচ হিসাবে অনিন কুম্বলের নামে শিলমোহর দেয়। টিম ডিরেক্টর হিসাবে আঠেরো মাস ধরে কোহলিদের সঙ্গে কাজ করেছিলেন শাস্ত্রী। ভারতের এই প্রাক্তন অধিনায়কের ড্রেসিং রুমে উপস্থিতি ভারতকে সাফল্য এনে দিয়েছে।

Updated By: Jun 26, 2016, 05:01 PM IST
অনিল কুম্বলেকে কোচ হিসেবে চাননি বিরাট কোহলিরা!

ওয়েব ডেস্ক: টিম ইন্ডিয়ার কোচ বাছাইয়ের ক্ষেত্রে বিরাট কোহলি এবং টিম ইন্ডিয়ার পছন্দকে পাত্তাই দেওয়া হয়নি। সূত্রের খবর রবি শাস্ত্রীকেই নাকি কোচ হিসেবে বেশি পছন্দ ছিল কোহলিদের। কিন্তু বোর্ডের পরামর্শদাতা কমিটি, কোচ হিসাবে অনিন কুম্বলের নামে শিলমোহর দেয়। টিম ডিরেক্টর হিসাবে আঠেরো মাস ধরে কোহলিদের সঙ্গে কাজ করেছিলেন শাস্ত্রী। ভারতের এই প্রাক্তন অধিনায়কের ড্রেসিং রুমে উপস্থিতি ভারতকে সাফল্য এনে দিয়েছে।

আরও পড়ুন বিরাটের নতুন হেয়ার কাট দেখবেন না?

এমনকি শাস্ত্রীকে আইডল হিসাবে দেখতেন দলের তরুণ ক্রিকেটাররা। এই ভারতীয় দলে রবি শাস্ত্রীর অনেকটাই প্রভাব রয়েছে। সেই জায়গায় কোচ হলেন অনিল কুম্বলে। এবার দেখার বিষয় যে, অনিল কুম্বলে ভারতীয় দলকে এই পরিস্থিতি থেকে কতটা এগিয়ে নিয়ে যেতে পারেন।

আরও পড়ুন এবার নাম বদল হতে চলেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের!