ISL 2021: Joni Kauko কী করতে পারেন তা জানিয়ে দিলেন ATKMB কোচ Habas

এবার দেখার হার্নান্দেসের জায়গায় কাউকো বাগানে কী ফুল ফোটাতে পারেন!

Updated By: Jul 3, 2021, 04:21 PM IST
 ISL 2021: Joni Kauko কী করতে পারেন তা জানিয়ে দিলেন ATKMB কোচ Habas

নিজস্ব প্রতিবেদন: আসন্ন আইএসএলে (ISL 2021) দলগঠনে সবচেয়ে বড় চমকটা দিয়েছে এটিকে মোহনবাগান (ATKMB)। চলতি ইউরো কাপ (UEFA EURO 2020) খেলা ফিনল্যান্ডের মিডফিল্ডার জনি কাউকোকে (Joni Kauko) তুলে নিয়েছে গঙ্গাপারের শতাব্দী প্রাচীন ক্লাব। সবুজ-মেরুন জার্সিতে ফিনল্যান্ডের ৬ ফুট ১ ইঞ্চির মিডফিল্ডার ঠিক কী করতে পারেন, তার আগাম আভাস দিয়ে রাখলেন এটিকেএমবি-র কোচ অ্যান্তোনিও লোপেজ হাবাস (Antonio Lopez Habas)। 

শনিবার কাউকোকে নিয়ে করা হাবাসের বিবৃতি গ্রাফিক্স কার্ড বানিয়ে টুইটারে পোস্ট করেছে এটিকেএমবি। হাবাস বলছেন, "কাউকো এমনই একজন মাল্টিফাংশনাল মিডফিল্ডার যে মাঠের কেন্দ্রীয় অক্ষ বরাবর খেলে যেতে পারে। খুব তাড়াতাড়ি পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে পারে। ও খেলার ধরনটাই আলাদা। শক্তিশালী চেহারার সঙ্গেই মাঠে নেতৃত্ব দেওয়ার মতো ব্যক্তিত্ব রয়েছে কাউকোর। আমি মনে করি আমাদের দলে কাউকো গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে চলেছে।"

আরও পড়ুন; Copa America 2021: চিলির বিরুদ্ধে জয় ছিনিয়ে সেমিফাইনালে নেইমার-ব্রিগেড

গত মরসুমে চোটের জন্য অনেক ম্যাচ খেলতে পারেননি এটিকেএমবি-রমিডফিল্ডার জাভি হার্নান্দেস। তাঁকে ছেড়ে দিয়েছে ক্লাব। তাঁর পরিবর্তে কাউকোকে দলে নিল এটিকে এমবি। কাউকো-র সিভি চোখ ধাঁধানো না হলেও বেশ ভাল। এবার দেখার হার্নান্দেসের জায়গায় কাউকো বাগানে কী ফুল ফোটাতে পারেন!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)