WTC 2023 Final | Anushka Sharma: 'অনুষ্কা মাঠে থাকলেই ভারত হারে'! ক্ষোভের আগুনে দাউদাউ করে জ্বলছে নেটপাড়া

Virat Kohli’s wife Anushka Sharma bruttaly trolled for India's WTC 2023 Final Loss: ব্যাক-টু-ব্যাক আইসিসি বিশ্ব টেস্ট চ্য়াম্পিয়নশিপের ফাইনালে উঠেও ফিনিশিং লাইন টপকাতে পারল না খাতায়-কলমে বিশ্বের এক নম্বর টিম। ভারতের হারের জন্য সোশ্যাল মিডিয়া দায়ী করছে মাঠে অনুষ্কা শর্মার উপস্থিতিতে।  

Updated By: Jun 12, 2023, 06:09 PM IST
WTC 2023 Final | Anushka Sharma: 'অনুষ্কা মাঠে থাকলেই ভারত হারে'! ক্ষোভের আগুনে দাউদাউ করে জ্বলছে নেটপাড়া
অনুষ্কাকে নিয়ে ফুঁসছে সোশ্যাল মিডিয়া

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ট্রোলারদের পুরনো রোগ ফের মাথাচাড়া দিয়েছে। যদিও এমনটা নতুন কিছু নয়। বিগত সাত-আট বছর ধরেই যা বারবার ফিরে ফিরে এসেছে। বিরাট কোহলি (Virat Kohli) ও ভারতীয় দলের (Team India) ব্যর্থতার জন্য দায়ী করা হয় কোহলি পত্নী ও বলি অভিনেত্রী অনুষ্কা শর্মাকে (Anushka Sharma)। ডব্লিউটিসি ফাইনালে (WTC 2023 Final) কেনিংটন ওভালে বিরাট ও টিম ইন্ডিয়ার সমর্থনে প্রতিদিনই মাঠে ছিলেন অনুষ্কা। সোশ্যাল মিডিয়ায় ফের ট্রোলাররা বলতে শুরু করেছেন যে, 'অনুষ্কা মাঠে থাকলেই ভারত হারে'! এমনকী কেউ আবার পরিসংখ্যান তুলে দেখিয়েও দিয়েছেন যে, আইসিসি ইভেন্টে অনুষ্কার উপস্থিতিতে ভারতের জিততে পারেনি। যদিও এই ট্রোলারদের অসুস্থ মানসিকতা নিয়ে প্রশ্ন তুলেও ট্যুইটের বন্যা বয়ে গিয়েছে।

আরও পড়ুন: Virat Kohli, WTC Final 2023: ব্যর্থ বিরাটের ইদানীং অজুহাত দেওয়ার হাতিয়ার ইনস্টাগ্রাম স্টোরি

কেউ কেউ লিখেছেন যে, অনুষ্কা ঠিক যেভাবে বিরাট এবং ভারতের সমর্থনে মাঠে আসেন, ঠিক সেভাবেই তিনি যেন আসতে থাকেন। অতীতে বিরাটের জীবনে অনুষ্কার ভূমিকাকে অনেকে 'ডাইনি'র প্রভাব বলেও দাগিয়েছেন। বিরাট-অনুষ্কার প্রেমের কথা কারোর অজানা ছিল না। তাঁদের প্রেম ছিল দেশের অন্য়তম চর্চিত অধ্যায়। তাঁরা যেখানে যেতেন, সেখানেই পৌঁছে যেতেন পাপারাৎজিরা। চুটিয়ে প্রেম করার পর বিরুষ্কা ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির তাস্কানিতে সাতপাকে বাঁধা পড়েন বিরুষ্কা। অনুষ্কার ইচ্ছে ছিল আঙুর খেত সংলগ্ন কোনও এলাকায় বিয়ে করার, তাঁর সেই ইচ্ছেই পূর্ণ করেছিলেন বিরাট। জানা যায় অনুষ্কা-বিরাটের বিয়েতে ১০০ কোটি টাকারও বেশি খরচ হয়। বিয়ের আগে হোক বা পরে বিরাটের সমর্থনে অনুষ্কাকে দেখা গিয়েছে সর্বত্র। আইপিএলেও মাঠে থাকতেন অনুষ্কা। এমনকী গার্লফ্রেন্ড হয়েও বিদেশে একাধিক সফরে গিয়েছেন বিরাটের প্রাণভোমরা। ২০২১ সালের ১১ জানুয়ারি বিরুষ্কার কোল আলো করে এসেছে কন্যা ভামিকা। বিরুষ্কার প্রেম, রোম্যান্স, বিয়ে, দাম্পত্য সবই ছিল লাইমলাইট-এ। সেলেব্রিটি কাপল হিসাবে তাঁদের জনপ্রিয়তা আকাশছোঁয়া।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.