ছবি চুরি! অনুষ্কা শর্মার গায়ে চাপানো হল চেন্নাইয়ের জার্সি

এক দল সমর্থক সেই ছবিটা নিয়ে কাঁটাছেড়া করা শুরু করেছিলেন। তার পরই বেরিয়ে এসেছিল আসল সত্যিটা। 

Updated By: Apr 11, 2019, 02:19 PM IST
ছবি চুরি! অনুষ্কা শর্মার গায়ে চাপানো হল চেন্নাইয়ের জার্সি

নিজস্ব প্রতিবেদন : গত বছর থেকে ছবিটা ইন্টারেনেটে ঘুরছে। গতবার আইপিএলে বেঙ্গালুরুর খারাপ পারফরম্যান্সের পরই অনুষ্কা শর্মার ছবিটা ভাইরাল হয়ে যায়। সেই ছবিতে বিরাট কোহলির স্ত্রীকে দেখা গিয়েছিল চেন্নাইয়ের জার্সি গায়ে। প্রথম দেখায় অনেকেই সেই ছবিটাকে আসল ভেবে ভুল করেছিলেন। ছবিটার নিচে কেউ বা কারা ক্যাপশন করেছিলেন, বিরাট কোহলির দলের উপর বিরক্ত অনুষ্কা। তাই তিনি চেন্নাইকে সমর্থনের সিদ্ধান্ত নিয়েছেন। এক দল সমর্থক সেই ছবিটা নিয়ে কাঁটাছেড়া করা শুরু করেছিলেন। তার পরই বেরিয়ে এসেছিল আসল সত্যিটা। এবারও একই ঘটনা ঘটছে আবার।

আরও পড়ুন-  IPL 2019: শুক্রবার ইডেনে দিল্লির ডাগ আউটে বসতে বাধা নেই সৌরভের!

বিরাট কোহলির দল বেঙ্গালুরু এবারও একের পর এক হারের মুখ দেখে চলেছে। প্রতিবারের মতো এবারও বেঙ্গালুরুর দুর্দশা অব্যহত। আর সেই সুযোগে অনুষ্কা শর্মার সেই ছবি আবার ইন্টারনেটে ফিরে এসেছে। এবারও বলা হচ্ছে একই কথা। অনুষ্কা শর্মা নিজের স্বামীর দলের উপর প্রচণ্ড বিরক্ত। তাই তিনি ধোনির চেন্নাইকে সমর্থনের সিদ্ধান্ত নিয়েছেন। আর এবারও এক দল সমর্থক সেটা প্রথম দফায় বিশ্বাস করতে শুরু করেছিলেন। তবে আরেক দল সমর্থক সত্যিটা আরও একবার সামনে এনেছেন। তাঁরা জানিয়েছেন, অনুষ্কার এই ছবিটা এক বছর আগের। আর আসল ছবিটি চুরি করে এই ছবিটা বানানো হয়েছে। 

আরও পড়ুন-  ICC World Cup 2019: বিশ্বকাপের ফেভারিট দল বেছে নিলেন শোয়েব আখতার

আসল ছবিতে অনুষ্কাকে দেখা যাচ্ছে হলুদ রঙের টপ পরে। এক ভক্ত নিজের সঙ্গে তাঁকে একটি ছবি তোলার আবদার করেছিলেন। অনুষ্কা সেই ভক্তের সঙ্গে নিজের ছবিটি তুলেছিলেন। এর পর কেউ বা কারা সেই ছবিটি চুরি করে তাতে ছোট একখানা বদল করে দেয়। অনু্ষ্কার সেই হলুদ রঙের টপে চেন্নাইয়ের লোগো চিপকে দেওয়া হয়। আর তার পর প্রচার করা হয়, অনুষ্কা এখন থেকে চেন্নাইয়ের সমর্থক। 

.