'কফি উইথ করণ শো'-তে বিতর্কিত মন্তব্য!আইপিএল-এর মাঝেই বোর্ডের ওম্বুডসম্যানকে বয়ান দিলেন হার্দিক-রাহুল

আইপিএল চলাকালীন সে বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য ডিকে জৈন নোটিস পাঠান হার্দিক পাণ্ডিয়া এবং কেএল রাহুলকে।

Updated By: Apr 11, 2019, 08:55 AM IST
 'কফি উইথ করণ শো'-তে বিতর্কিত মন্তব্য!আইপিএল-এর মাঝেই বোর্ডের ওম্বুডসম্যানকে বয়ান দিলেন হার্দিক-রাহুল

নিজস্ব প্রতিবেদন : 'কফি উইথ করণ শো'-তে বিতর্কিত মন্তব্যের জন্য আইপিএল চলাকালীন সে বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য বোর্ডের ওম্বুডসম্যান ডিকে জৈনের নোটিস পেয়েছিলেন হার্দিক পাণ্ডিয়া এবং কেএল রাহুল। বুধবার ডিকে জৈনের সঙ্গে দেখা করে নিজের বয়ান নথিভুক্ত করেন বোর্ডের কেএল রাহুল। একদিন আগে মঙ্গলবার বয়ান নথিভুক্ত করিয়েছিলেন আর এক ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়া।

'কফি উইথ করণ শো'-তে মহিলাদের নিয়ে আপত্তিকর মন্তব্যের জেরে ভারতীয় ক্রিকেট বোর্ড পাণ্ডিয়া ও রাহুলকে নির্বাসনে পাঠায়। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ চলাকালীনই দেশে ফিরিয়ে আনা হয় দুই ক্রিকেটারকে। সেই সময় শো-কজের জবাব দেওয়ার পাশাপাশি বোর্ডের কাছে নিঃশর্ত ক্ষমা চেয়ে নেন দুই ক্রিকেটার। পরে শর্ত সাপেক্ষে নির্বাসন উঠে গেলে ক্রিকেটে ফিরে আসেন হার্দিক-রাহুল। এদিকে নতুন ওম্বুডসম্যান নিয়োগের পর হার্দিক-রাহুলকে নিয়ে তৈরি বিতর্কের তদন্তের জন্য ডিকে জৈনের ওপর দায়িত্ব তুলে দেয় বিসিসিআই-এর সুপ্রিম কোর্ট নিযুক্ত কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর্স। আইপিএল চলাকালীন সে বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য ডিকে জৈন নোটিস পাঠান হার্দিক পাণ্ডিয়া এবং কেএল রাহুলকে।

আরও পড়ুন - IPL 2019, MIvKXIP: রুদ্ধশ্বাস জয়! টান-টান ম্যাচে পঞ্জাবকে হারাল মুম্বই

এদিকে ১৫ এপ্রিল ভারতের বিশ্বকাপ দল ঘোষণা করা হবে। মনে করা হচ্ছে বিশ্বকাপের দল ঘোষণা করার আগেই বোর্ডের ওম্বুডসম্যান ডিকে জৈন রাহুল এবং হার্দিককে নিয়ে তাঁর সিদ্ধান্ত জানিয়ে দেবেন।