প্রাইভেট জেটের সামনে 'বিরুষ্কা', ছুটি কাটাতে গেলেন বিরাট-অনুষ্কা

তবে কোথায় গেলেন সেলেব দম্পতি? সে নিয়ে কিন্তু রহস্য থেকেই যাচ্ছে।

Updated By: Jan 30, 2019, 10:32 AM IST
প্রাইভেট জেটের সামনে 'বিরুষ্কা', ছুটি কাটাতে গেলেন বিরাট-অনুষ্কা

নিজস্ব প্রতিবেদন : পর পর তিন ম্যাচ জিতে নিউ জিল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের একদিনের সিরিজ পকেটে পুরে নিয়েছে বিরাট কোহলি অ্যান্ড কোম্পানি। শেষ দুটি একদিনের ম্যাচে এবং টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে ভারত অধিনায়ক বিরাট কোহলিকে। সেই অস্ট্রেলিয়া সিরিজ থেকেই বিরাটের ছায়াসঙ্গী হয়ে ঘুরছেন স্ত্রী অনুষ্কা শর্মা। জাতীয় দল থেকে ছুটি পেতেই স্ত্রী অনুষ্কাকে নিয়ে বেরিয়ে পড়লেন অনেক দূরে কোথাও... প্রাইভেট জেটের সামনে বিরাট অনুষ্কার সেই ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

অস্ট্রেলিয়ার পর নিউ জিল্যান্ডে সিরিজ জিতে নিয়ে আপাতত ফুরফুরে মেজাজে ভারত অধিনায়ক বিরাট কোহলি। জাতীয় দলের দায়িত্ব থেকে বিশ্রাম পেতেই কিং কোহলির সেই মেজাজটাই যেন দ্বিগুন বেড়ে গিয়েছে। ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি তো সেই অস্ট্রেলিয়া সফরের মাঝপথেই ডনের ক্যাঙারুর দেশে উড়ে গিয়েছিলেন। সেই থেকেই রয়ে গিয়েছেন। এর মাঝে নানা ছবি তো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ক্রিক-বলি দম্পতি। নিউ জিল্যান্ডে সিরিজের বাকি ম্যাচ থেকে অব্যাহতি মিলতেই ঘুরতে বেরিয়ে পড়লেন বিরাট-অনুষ্কা। ইনস্টাগ্রাম ও টুইটারে প্রাইভেট জেটের সামনে দাঁড়িয়ে দুজনে। বিরাটের পড়নে ক্যাসুয়াল কালো ব্যাগি টি-শার্টের সঙ্গে কালো জিনস। আর অনুষ্কার পড়নে সাদা টি, রিপড জিন্সের সঙ্গে কালো ওভার কোট। দুজনের এই ছবি পোস্ট করে বিরাট লিখেছেন , "অ্যাওয়ে উই গো ... ট্রাভেল উইথ হার।" অর্থাত্ দূরে চললাম দুজনে, বেড়াতে চললাম তার সঙ্গে।

 

ইতিমধ্যেই সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছে। তবে কোথায় গেলেন সেলেব দম্পতি? সে নিয়ে কিন্তু রহস্য থেকেই যাচ্ছে। ভারতে থাকলে এমনিতে নিরিবিলিতে খুব একটা ঘোরার সুযোগ পান না একসঙ্গে। এখানে অবশ্য সেই সমস্যা নেই। তাই একান্তেই ছুটি কাটাচ্ছেন দুজনে। অনুষ্কার বেশ কয়েকটি ইনস্টাগ্রাম পোস্ট থেকে যা সহজেই বোঝা যাচ্ছে। কিন্তু তাঁরা কোথায় ছুটি কাটাচ্ছেন সে নিয়ে ভক্তদের কৌতূহল ক্রমশ বাড়ছে।   

আরও পড়ুন - ঘরে ও বাইরে ভারতের আগ্রাসনে অভিভূত মহারাজ

.