Virat Kohli-Anushka Sharma: 'তোমাকে ছাড়া আমি কী করতাম!' অনুষ্কাকে বললেন বিরাট

২০১৭ সালে অনুষ্কার সঙ্গে গাঁটছড়া বাঁধেন বিরাট । ক্যামেরার ফ্ল্যাশের বাইরে বেরিয়ে প্রায় গোপনেই ইতালির টাস্কানিতে গিয়ে বিয়ের পিঁড়িতে বসেন বিরাট-অনুষ্কা। 

Updated By: May 1, 2022, 05:40 PM IST
Virat Kohli-Anushka Sharma: 'তোমাকে ছাড়া আমি কী করতাম!' অনুষ্কাকে বললেন বিরাট
বিরাট কোহলি-অনুষ্কা শর্মা

নিজস্ব প্রতিবেদন: ৩৪ বছরে পা দিলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma Birthday)। ছবিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনার কাজও করছিলেন অনুষ্কা। সম্প্রতি অবশ্য প্রযোজনা সংস্থা থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। অভিনয়েই মন দিতে চান তিনি। অনুষ্কা এই মুহূর্তে রয়েছেন বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে। আইপিএলে (IPL 2022) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোরের (RCB) প্রতি ম্যাচেই স্ট্যান্ডে পাওয়া যাচ্ছে অনুষ্কাকে। রবিবার বিশেষ দিনটাও অনুষ্কা তাঁর আরসিবি পরিবারের সঙ্গে কাটালেন। কোহলি তাঁর জীবনের এক নম্বর ফ্যানের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় আবেগি পোস্ট করলেন।

বিরাট লিখলেন, "ঈশ্বরকে ধন্যবাদ জানাই তোমাকে পৃথিবীতে আনার জন্য। আমি জানি না, তোমাকে ছাড়া আমি কী করতাম! সত্যিই তুমি ভিতর থেকে সুন্দর একজন মানুষ। মিষ্টি বন্ধুবান্ধবদের নিয়ে দারুণ একটা দুপুর কাটালাম।"২০১৭ সালে অনুষ্কার সঙ্গে গাঁটছড়া বাঁধেন বিরাট । ক্যামেরার ফ্ল্যাশের বাইরে বেরিয়ে প্রায় গোপনেই ইতালির টাস্কানিতে গিয়ে বিয়ের পিঁড়িতে বসেন বিরাট-অনুষ্কা। ইতালি থেকে বিয়ে করে ফেরার পর দিল্লি এবং মুম্বইতে বসে বিরুষ্কার পরপর ২টি রিসেপশনের আসর। যেখানে সমাজের প্রায় সবস্তরের সেলেবরা হাজির হয়েছিলেন। ২০২১ সালে বাবা-মা হন বিরুষ্কা। অনুষ্কা জন্ম দেন ফুটফুটে কন্যাসন্তানের।

আরও পড়ুন: Nita Ambani: ম্যাচের পর খোদ দলের মালকিনের ফোন পেলেন এই ক্রিকেটার!

আরও পড়ুনRajasthan Royals এখন বিশ্বমানের ব্র্যান্ড, NBA-NFL জুড়ল IPL-এর সঙ্গে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.