'সব স্পিনারের বিয়ে করা উচিত!' Yuzvendra বললেন Dhanashree কে, চাহালের যুক্তি শুনে কী বললেন Rashid?

চাহাল এবার শর্ট ভিডিও অ্যাপ 'এমএক্স টাকা টাক'-এ অভিষেক করেছেন।

Updated By: Jun 7, 2021, 02:57 PM IST
'সব স্পিনারের বিয়ে করা উচিত!' Yuzvendra বললেন Dhanashree কে, চাহালের যুক্তি শুনে কী বললেন Rashid?

নিজস্ব প্রতিনিধি: ভারতীয় স্পিনার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) ও তাঁর কোরিওগ্রাফার-ইউটিউবার এবং ডেন্টিস্ট স্ত্রী ধনুশ্রী বর্মা (Dhanashree Verma) সোশ্যাল মিডিয়ায় সবসময় ট্রেন্ডিংয়ে থাকেন! গত বছর ২২ ডিসেম্বর চাহাল-ধনুশ্রী সাতপাকে বাঁধা পড়েন। তারপর থেকে এই জুটি নেটমাধ্যমে ফ্যানেদের মন জয় করে নিয়েছেন। 

চাহাল এবার শর্ট ভিডিও অ্যাপ এমএক্স টাকা টাক-এ (MX TakaTak) অভিষেক করতে চলেছেন। খুলেছেন নিজের অ্যাকাউন্ট। সেটার প্রমোশনে ধনশ্রীকে নিয়ে নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন চাহাল। তিনি ভিডিও-তে বলেন, "আমার মনে হয়, সব স্পিনারেরই বিয়ে করা উচিত"। চাহালের এই পরামর্শ শুনে ধনশ্রী তাঁকে থামিয়ে বলেন, "বিয়ে তো বুঝলাম, কিন্ত সব স্পিনারই কেন?" এরপর চাহাল উত্তর দেন, "কারণ আমি আমার স্ত্রীর থেকেই গুগলি শিখেছি।"

চাহালের এই পোস্ট দেখে আফগানিস্তানের স্টার স্পিনার চাহালকে লেখেন, "ভাই আমি তো বিয়ে না করেও গুগলি ভুলিনি।" রশিদ এখন নিজেও বাইশ গজে বন্দিত নাম। দুর্দান্ত বোলিংয়ের পাশাপাশি ব্যাটটা করেন ভাল। আইপিএলের প্রথম ভাগ স্থগিত হওয়ায় রশিদ ফিরে গিয়েছেন নিজের দেশে। আপাতত ক্রিকেট থেকে দূরে তিনি। অবসরে ফ্যানেদের সঙ্গে প্রশ্নোত্তরে পর্বে শামিল হলেন তিনি। 

আরও পড়ুন: 'ঐতিহাসিক' ভুলের শাস্তি পেলেন Ollie Robinson! আন্তর্জাতিক ক্রিকেট থেকে নির্বাসিত ব্রিটিশ পেসার

রশিদের সামনে ফ্যানেরা বেশ কয়েকজন তাবড় ক্রিকেটারের নাম রেখে তাঁদের এক শব্দে প্রকাশ করতে বলেন। তালিকায় ছিলেন এমএস ধোনি (MS Dhoni), বিরাট কোহলি (Virat Kohli), এবি ডি ভিলিয়ার্স (AB de Villiers), যুবরাজ সিং (Yuvraj Singh) । রশিদ বলছেন, "ধোনিকে এক শব্দে প্রকাশ করা সম্ভব নয়।" অন্যদিকে কোহলিকে "কিং", যুবরাজকে "ছক্কার রাজা" ও এবিডিকে "মিস্টার থ্রিসিক্সটি" আখ্যা দিয়েছেন রশিদ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)