‘বিরাট বিনে প্রাণ বাঁচে না’, অনুষ্কা চললেন অস্ট্রেলিয়া

প্রাণাধিক প্রিয় বন্ধুর টানেই সব কাজ ফেলে অস্ট্রেলিয়া চললেন বিরাট-পত্নী। বিমানবন্দরে ক্যামেরাবন্দি হল সেই ছবি... 

Updated: Dec 6, 2018, 11:40 AM IST
‘বিরাট বিনে প্রাণ বাঁচে না’, অনুষ্কা চললেন অস্ট্রেলিয়া

নিজস্ব প্রতিদিন: রাধারমণ দত্ত তো সেই কবেই লিখে গিয়েছেন- বন্ধু বিনে প্রাণ বাঁচে না/আমি রব না রব না গৃহে/বন্ধু বিনে প্রাণ বাঁচে না...  

আর বন্ধু যদি হয় প্রাণ সখা, তাহলে তো আর কথাই নেই। জানা নেই, অনুষ্কা শর্মা কখনও রাধারমণ দত্তের কথা শুনেছেন কি না। এটাও জানা নেই, তিনি  রাধারমণ দত্ত রচিত এই কথাকলি কখনও শুনেছেন কি না। যদি শুনে থাকেন বা জেনে থাকেন তাহলে হয়ত অবশ্যই বলবেন, ‘সত্যিই, বন্ধু বিনে প্রাণ বাঁচে না’।  

আরও পড়ুন- TSK 25K রানে এবার হাত না ধরেই দৌড়বেন দৃষ্টিহীন মহম্মদ আসিফ

প্রাণাধিক প্রিয় বন্ধুর টানেই সব কাজ ফেলে অস্ট্রেলিয়া চললেন বিরাট-পত্নী। বিমানবন্দরে ক্যামেরাবন্দি হল সেই ছবি-  

(ছবি-টুইটার)

আগামী ১১ তারিখ বিরাটের সঙ্গে তাঁর প্রণয়ের বর্ষপূর্তি। সপ্তাহ খানেক সময় এখনও হাতে আছে। এরই মধ্যে অস্ট্রেলিয়া উড়ে গেলেন অনুষ্কা শর্মা। সেখানেই বিয়ের একবছরের সেলিব্রেশন করবেন তাঁরা।

আরও পড়ুন- রান নিতে গিয়ে খুলে গেল জুতো! ইয়াসির শাহের হাস্যকর রান আউট ভাইরাল

প্রসঙ্গত, অস্ট্রেলিয়ায় সিরিজ খেলতে অনেক আগেই উড়ে গিয়েছিলেন বিরাট। এবার অনুষ্কা তাঁর সঙ্গী হতে পারেননি। ‘জিরো’ নিয়ে ব্যস্ত থাকার কারণেই এবার ভারতীয় দলের সঙ্গে যেতে পারেননি তিনি। তবে আর বিলম্ব নয়, সমস্ত কাজ গুটিয়ে নিয়ে অস্ট্রেলিয়ার জন্য রওনা হলেন অনুষ্কা। সেখানে কয়েকদিন থাকার পর আবার ফিরে আসবেন তিনি। দেশে এসে জিরো নিয়ে প্রচার চালাবেন শাহরুখের সঙ্গে। জিরো মুক্তি পাওয়ার পর হয়ত ফের একবার বিরাটের কাছে যেতে পারেন অনুষ্কা।