প্রভাসের সঙ্গে ব্রেক-আপ! ভারতীয় ক্রিকেটারের সঙ্গে অনুষ্কার সম্পর্ক নিয়ে গুঞ্জন

 সেই ক্রিকেটার উত্তর ভারতের । রনজি ট্রফিতে খেলেন।

Updated By: Feb 13, 2020, 04:30 PM IST
প্রভাসের সঙ্গে ব্রেক-আপ! ভারতীয় ক্রিকেটারের সঙ্গে অনুষ্কার সম্পর্ক নিয়ে গুঞ্জন

নিজস্ব প্রতিবেদন : অনুষ্কা শর্মার পর অনুষ্কা শেঠি। ভারতীয় ক্রিকেটে কি আরও এক অনুষ্কার আবির্ভাব হতে চলেছে? বাহুবলীর দেবসেনা অর্থাত অনুষ্কা শেঠি নাকি এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। সেই ক্রিকেটারের সঙ্গে নাকি খুব তাড়াতাড়ি সাত পাকে বাধাও পড়তে পারেন অনুষ্কা। খবর কিন্তু এমনই। তা হলে কি প্রবাসের সঙ্গে অনুষ্কার ব্রেক-আপ হয়ে গেল! দক্ষিণী সিনেমার অভিনেতা প্রভাসের সঙ্গে অনুষ্কা দীর্ঘদিন ধরে সম্পর্কে রয়েছেন বলে খবর। কিন্তু সেই সম্পর্ক ঠিকঠাক নেই বলে জোর গুঞ্জন চলছে। 

কিন্তু কে সেই ক্রিকেটার! পিঙ্ক ভিলা নামের একটি ওয়েবসাইট বলছে, সেই ক্রিকেটার উত্তর ভারতের । রনজি ট্রফিতে খেলেন। সেই ক্রিকেটার জাতীয় দলের হয়ে খেলেন কিনা সেটাও জানানো হয়নি। অনুষ্কা অবশ্য এই খবর নিয়ে একটি কথাও বলেননি। আর তাই নিরবতা সম্মতির লক্ষ্মণ বলে ধরে নিচ্ছেন অনেকে। শর্মিলা ঠাকুর-মনসুর আলি খান পতৌদি, বিরাট কোহলি-অনুষ্কা শর্মা, হরভজন সিং-গীতা বসরা, জাহির খান-সাগরিকা ঘাটগে, হার্দিক পাণ্ডিয়া-নাতাশা স্ট্যানকোভিচের পর আরও এক বলিউড-ক্রিকেট জুটি দেখা যাবে? সময়ই উত্তর দেবে।

আরও পড়ুন-  অবসর ভেঙে আবার খেলবেন সচিন তেন্ডুলকর! ৭ মার্চ হাইভোল্টেজ ম্যাচ মুম্বইয়ে

আপাতত আগামী ছবি নিশব্দম নিয়ে ব্যস্ত অনুষ্কা। নিশব্দম মূলত থ্রিলার। আর মাধবন ও অনুষ্কাকে দেখা যাবে এই সিনেমায়। ২০০৬ সালে শেষবার মাধবন ও অনুষ্কা জুটি দেখা গিয়েছিল রেনডু ছবি-তে।