ভারতীয় অ্যাথলিটদের তাতাতে Hindustani Way নিয়ে হাজির AR Rahman ও Ananya Birla

২ মিনিট ৫৭ সেকেন্ডের এই গানের ভিডিয়োতে সুন্দর একটা গল্পও বলা হয়েছে।

Updated By: Jul 15, 2021, 10:43 PM IST
ভারতীয় অ্যাথলিটদের তাতাতে Hindustani Way নিয়ে হাজির AR Rahman ও Ananya Birla

নিজস্ব প্রতিবেদন: গায়িকা অনন্য বিড়লার (Ananya Birla) সঙ্গে জুটি বেঁধে মিউজিক মায়েস্ত্রো এআর রহমান (AR Rahman) নিয়ে আসলেন 'চিয়ার সং'। টোকিও অলিম্পিক্সে (Tokyo Olympics 2020) অংশ নিতে চলা ভারতীয় অ্যাথলিটদের তাতাতে অনন্যা-রহমানের যুগলবন্দিতে মুক্তি পেল 'হিন্দুস্তানি ওয়ে' (Hindustani Way)। অনন্যার গলায় ও রহমানের সঙ্গীত পরিচালনায় এই গান ইতিমধ্যেই মানুষের মনে জায়গা করে নিয়েছে।

কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর (Anurag Thakur) এই গানের প্রকাশ করেন। তিনি বলেন, “আমি অনন্যা ও এআর রহমানকে ধন্যবাদ জানাতে চাই এই উদ্যেগের জন্য। আমি চাই প্রতিটি ভারতীয় এই গান শুনুক। সকলের সঙ্গে ভাগ করে নিক ও দেশের অ্যাথলিটদের জন্য গলা ফাটাক।”

আরও পড়ুন: Tokyo Olympics 2020: অলিম্পিক্সে না! নাম প্রত্যাহার করলেন Angelique Kerber

২ মিনিট ৫৭ সেকেন্ডের এই গানের ভিডিয়োতে সুন্দর একটা গল্পও বলা হয়েছে। ১৯৯৬ সালের এক ভারতীয় পরিবার এখনও দেশের অ্যাথলিটদের সমর্থন করছে। আর্কাইভ থেকে বার করে আনা ফুটেজে আটলান্টা (১৯৯৬), অ্যাথেন্স (২০০৪), বেজিং (২০০৮) ও লন্ডন (২০২১) ও রিও (২০১৬) অলিম্পিক্সের দৃশ্য ফুটে উঠেছে। এছাড়াও চলতি অলিম্পিক্সগামী অ্যাথলিটদের এক্সক্লুসিভ ট্রেনিংয়ের ফুটেজও রয়েছে।

এই ভিডিয়োতে লিয়েন্ডার পেজ (Leander Peas), বিজেন্দর সিং (Vijender Singh),  অভিনব বিন্দ্রা (Abhinav Bindra), মেরি কম (Mary Kom), রাজ্যবর্ধন সিং রাঠোর (Rajyavardhan Singh Rathore), পিভি সিন্ধু (PV Sindhu) ও সাক্ষী মালিকদের (Sakshi Malik) দেশকে অলিম্পিক্সে গর্বিত করার মুহূর্তও ধরা হয়েছে।

(Zee  24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.