Lionel Messi | FIFA World Cup 2022 : 'আমরা মোটেই ফেভারিট নই'! মেসির সঙ্গে কথাও বলেন না এই সতীর্থ!

লিয়োনেল মেসির সঙ্গে কথা বলেন না তাঁর দলের তারকা মিডফিল্ডার অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার। কাতার উড়ে যাওযার আগেই এই বড় কথা বলে দিলেন ইংলিশ প্রিমিয়র লিগে ব্রাইটনের হয়ে খেলা ফুটবলার।

Updated By: Nov 12, 2022, 03:19 PM IST
Lionel Messi | FIFA World Cup 2022 : 'আমরা মোটেই ফেভারিট নই'! মেসির সঙ্গে কথাও বলেন না এই সতীর্থ!
বড় কথা বলে দিলেন মেসির সতীর্থ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাতে আর ঠিক আট দিন। তারপরেই কাতারে শুরু ফুটবল বিশ্বকাপ (FIFA World Cup 2022)। এবারের অন্যতম সম্ভাব্য চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। ইতিমধ্যেই স্কোয়াড ঘোষণা করে দিয়েছে তারা। কোপা আমেরিকা (Copa America) চ্যাম্পিয়ন লিয়োনেল স্কালোনির (Lionel Scaloni) বেছে নেওয়া ২৬ সদস্যের দলে রয়েছেন অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার  (Alexis Mac Allister)। ইংলিশ প্রিমিয়র লিগে ব্রাইটনের ( Brighton & Hove Albion ) হয়ে খেলা এই তারকা মিডফিল্ডার, কাতারের বিমান ধরার আগেই বড় কথা বলে দিলেন। তিনি সাফ জানিয়ে দিলেন যে, দলের সবচেয়ে বড় সুপারস্টার লিয়োনেল মেসির (Lionel Messi) সঙ্গে কথাই বলেন না তিনি! সম্প্রতি স্কাই স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন অ্যালেক্সিস।

অ্যালেক্সিস বলছেন যে, 'দেখুন মেসির সঙ্গে খেলা স্বপ্নের মতো। প্রথমবারের অভিজ্ঞতা দুর্দান্ত। সত্যি বলতে, মাঠের বাইরে আমি ওর সঙ্গে খুব একটা কথা বলি না। কারণ অত্যন্ত লাজুক প্রকৃতির ছেলে। ওকে আমি বিব্রত করতে চাই না। ও সত্যিই সুন্দর। ভীষণ শান্ত একজন। ওর সকলের সঙ্গে সম্পর্ক খুব ভালো। ওকে পাওয়াটাই দারুণ ব্যাপার। ও একজন আর্জেন্টিনিয়ান। আশা করি মেসির এটি শেষ বিশ্বকাপ হবে না।' অ্যালেক্সিস চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিলকেও অত্যন্ত সমীহের চোখে দেখছেন। তিনি এই প্রসঙ্গে বলেন, 'ব্রাজিল কিন্তু অত্যন্ত শক্তিশালী দল। তবে ফ্রান্স এবং ইংল্যান্ডেও খুবই ভালো কিছু প্লেয়াররা রয়েছে। দেখতে গেলে বিশ্বকাপে অনেক ভালো দল রয়েছে। আমার মনে হয় না আমরা ফেভারিট। সকলের জন্য লড়াই কঠিন হবে। '

আরও পড়ুন: Argentina, FIFA Qatar World Cup 2022: কাপ জয়ের ভরসা সেই মেসি, চোটগ্রস্ত দিবালা-ডি’মারিয়াকে নিয়ে গড়া আর্জেন্টিনা দল কেমন?

মেসি কিছুদিন আগে এক সাক্ষাৎকারে জানিয়েছেন যে, কাতার বিশ্বকাপই তাঁর শেষ। কিন্তু অ্যালেক্সিস থেকে শুরু করে কোচ স্কালোনিও চাইছেন যে, মেসি দেশের জার্সিতে আরও খেলা চালিয়ে যান। বিশ্বকাপে খেলতে যাওয়ার আগে মেসি তাঁর দেশের সংবাদমাধ্যম ‘দারিও ওলে’কে এক সাক্ষাৎকার দিয়েছেন। সেখানে তিনি বলেছেন, 'যে কোনও বড় টুর্নামেন্টের আগেই আমরা বলি যে, ফ্যানদের কাছে কৃতজ্ঞ। এবারও সেটাই। তাঁদের মতো কিন্তু আমরাও রোমাঞ্চিত বিশ্বকাপে খেলার ব্যাপারে। যে কোনও টিমের বিরুদ্ধেই আমাদের লড়তে হবে। কারণ গ্রুপটা খুবই শক্তিশালী। সব দল গুরুত্বপূর্ণ। সমান চোখেই দেখছি। তবে এক ইঞ্চি জমিও আমরা ছাড়ব না। আশা করি ঈশ্বরের আশীর্বাদ সঙ্গে থাকলে আমরা সেরা ফলই করতে পারব। ' বিশ্বকাপ শুরু হবে আগামী ২০ নভেম্বর থেকে। ঠিক দু'দিন পর মেসিদের মিশন শুরু। ২২ নভেম্বর আর্জেন্টিনার মুখোমুখি সৌদি আরব। ‘সি’ গ্রুপে আর্জেন্টিনার তিন প্রতিদ্বন্দ্বী সৌদি আরব, মেক্সিকো ও পোল্যান্ড।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.