Brazil: ১৮ জন কল-গার্লের সঙ্গে ছিলেন সম্পর্কে! অবশেষে বিয়ে করলেন বিশ্ব কাঁপানো ব্রাজিলিয়ান

প্রাক্তন ব্রাজিলিয়ান স্ট্রাইকার আদ্রিয়ানো করলেন বিয়ে। বছর পঁচিশের সুন্দরী হেয়ারড্রেসারকে পার্টনার হিসাবে বেছে নিলেন রোনাল্ডোদের প্রাক্তন সতীর্থ! একসময়ে ১৮ জন কল-গার্লের সঙ্গে ছিলেন সম্পর্কে! অবশেষে বিয়ে করলেন এই বিশ্ব কাঁপানো ব্রাজিলিয়ান।

Updated By: Nov 12, 2022, 01:49 PM IST
Brazil: ১৮ জন কল-গার্লের সঙ্গে ছিলেন সম্পর্কে! অবশেষে বিয়ে করলেন বিশ্ব কাঁপানো ব্রাজিলিয়ান
আদ্রিয়ানোর গোলের পর উচ্ছ্বাস।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১৮ বছর বয়সে ব্রাজিলের (Brazil) জার্সিতে করেছিলেন আন্তর্জাতিক অভিষেক। রোনাল্ডো-রোবিনহো ও কাকাদের সঙ্গে চুটিয়ে খেলেছেন ফুটবল। তাঁর বাঁ-পায়ের আগুনে দূরপাল্লার শট বিপক্ষের গোলে ধেয়ে আসত মিসাইলের মতো। ২০০৪ সালে পেরুতে অনুষ্ঠিত কোপা আমেরিকায় (Copa America 2004) সপ্তমবারের জন্য টুর্নামেন্টের শিরোপা জিতেছিল ব্রাজিল। সাত গোল করে সোনার বুট জেতা আদ্রিয়ানোকে (Adriano) হয়তো ভুলতে পারেননি ব্রাজিলের বহু সমর্থকই। এক সময়ে সেলেকাওদের হয়ে কাঁপিয়েছেন ফুটবলবিশ্বও। ইন্টার মিলানের (Inter Milan) কিংবদন্তি হিসাবেই ধরা হয় আদ্রিয়ানোকে। চারবার জিতেছিলেন সেরি আ। সেই আদ্রিয়ানো ফের শিরোনামে। ৪০ বছরের প্রাক্তন ফুটবলার অবশেষে বিয়ে করলেন ২৫ বছরের সুন্দরী হেয়ারড্রেসার মিকেলা মেসকুইতাকে (Micaela Mesquita)।

আরও পড়ুনPele, FIFA Qatar World Cup 2022: কার হাতে উঠবে সোনার বিশ্বকাপ? জানিয়ে দিলেন পেলে

এই আদ্রিয়ানোর কিন্তু ফুটবল জীবনে বিতর্কের শেষ নেই। বাবা লেইতে রিবেরিয়ো ফুটবল ভালোবাসতেন বলেই, আদ্রিয়ানো বেছে নিয়েছিলেন ফুটবল। কিন্তু বাবার মৃত্যুর পর খেলার প্রতি ভালোবাসাই হারিয়ে ফেলেছিলেন তিনি। ডুবে যান চূড়ান্ত হতাশায়। নিজেই এক সাক্ষাৎকারে বলেছেন সেই কথা। নেশা এবং নারী। এই হয়ে ওঠে তাঁর জীবনের ধ্যানজ্ঞান। একসময়ে কোটি কোটি টাকা খরচ করেছেন গণিকাদের জন্য। এক-দু'জন নয়, ১৮ জন কল-গার্লের সঙ্গেও তিনি সম্পর্কে ছিলেন বলে শোনা যায়। যা নিয়েও বিস্তর চর্চা হয়েছিল। বারবার নিজের চেয়ে বয়সে অনেক ছোট মেয়েদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আদ্রিয়ানো। এমনকী এক ড্রাগ পাচার কাণ্ডেও জুড়েছিল তাঁর নাম। সেই আদ্রিয়ানো অবশেষে বিয়ে করলেন। যা নিঃসন্দেহে ফ্যানদের কাছে স্বস্তির খবর। মিকেলা ইনস্টাগ্রামে একেবারেই নতুন। সোশ্যাল মিডিয়ায় তিন হাজারের বেশি কিছু মানুষ তাঁকে ফলো করেন। মিকেলাই রেজিস্ট্রির কাগজ সহকারে তাঁর ও আদ্রিয়ানোর বিয়ের খবর নেট দুনিয়ায় জানান। এই মুহূর্তে এই লাভবার্ড চুটিয়ে রোম্যান্স করছেন বলেই খবর। এখন তিন সন্তানের বাবা আদ্রিয়ানো। তাঁর জীবনে ভালোবাসার নতুন ভোর এনে দিয়েছেন মিকেলা। বলা যেতে পারে নতুন ইনিংস শুরু করলেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.