Arjun Tendulkar: সচিন পুত্রের প্রিয় ক্রিকেটার তাঁর বাবা নন! কার নাম জানালেন অর্জুন?

কোন ক্রিকেটারের নাম জানালেন অর্জুন?

Updated By: Jan 28, 2022, 06:02 PM IST
 Arjun Tendulkar: সচিন পুত্রের প্রিয় ক্রিকেটার তাঁর বাবা নন! কার নাম জানালেন অর্জুন?
অর্জুন জানালেন প্রিয় ক্রিকেটাররে নাম

নিজস্ব প্রতিবেদন: কিংবদন্তি সচিন তেন্ডুলকরের (Sachin Tendulkar) পুত্র অর্জুন তেন্ডুলকরের (Arjun Tendulkar) কাছে প্রশ্ন করা হয়েছিল যে, মুম্বই ইন্ডিয়ান্সে (Mumbai Indians) তাঁর প্রিয় ক্রিকেটার কে? ইনস্টাগ্রামে প্রশ্নোত্তর পর্বে বাঁ-হাতি জোরে বোলার অর্জুন জানালেন যে, তাঁর প্রিয় ক্রিকেটারের নাম জসপ্রীত বুমরা (Jasprit Bumrah)।

আরও পড়ুন: Australian Open: চোখের জলে কঠিন দিনগুলো মনে করে ২১তম গ্র্যান্ডস্ল্যামের প্রস্তুতিতে Rafael Nadal

গত মরশুমে অর্জুনকে ২০ লক্ষ টাকায় দলে নিয়েছিল পাঁচবারের ও সর্বোচ্চবারের আইপিএল চ্যাম্পিয়ন টিম। কিন্তু চোটের জন্য় মুম্বইয়ের হয়ে একটি ম্য়াচও খেলা হয়নি বছর বাইশের ক্রিকেটারের। মুম্বই ছেড়ে দিয়েছে অর্জুনকে। নীতা আম্বানির ফ্র্যাঞ্চাইজি ক্যাপ্টেন রোহিত শর্মা (১৬ কোটি টাকা), বুমরা (১২ কোটি), সূর্যকুমার যাদব (৮ কোটি টাকা) ও কায়রন পোলার্ডকে (৬ কোটি) ধরে রেখেছে। তাদের হাতে আছে ৪৮ কোটি টাকা রয়েছে নিলামে খেলোয়াড় কেনার জন্য।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

বাবা সচিন বলেই ছেলে আইপিএলে খেলার সুযোগ পেয়েছেন! গত মরশুমে অর্জুন আইপিএলে যোগ দেওয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় অর্জুন ট্রোলড হয়েছিলেন। অর্জুনের সঙ্গে নেপোটিজম শব্দটাও জুড়ে দেওয়া হয়েছিল। সচিন জবাবে বলেছিলেন, "খেলার মাঠে একমাত্র একজন খেলোয়াড়ের পারফরম্যান্স দেখা হয়। এর বাইরে আর অন্য কোনও ব্যাপার প্রাধান্য পায় না। আমরা যখন ভারতীয় দলের ড্রেসিংরুমে প্রবেশ করতাম তখন কোথা থেকে আসছি, কার সঙ্গে সম্পর্ক আছে, দেশের কোন অংশ থেকে এসেছি, এসব কিছুই মাথায় থাকে না। ড্রেসিংরুমে প্রবেশ করার পর সবাই সমান। সেখানে পারফরম্যান্স ছাড়া আর কিছুই যাচাই করার ব্যাপার নেই। ড্রেসিংরুমে একজন ক্রীড়াবিদ স্রেফ ব্যক্তি। এমন ব্যক্তি যে টিমে যোগ দিতে চায়। তার জন্য তাঁকে পারফর্ম করতে হবে। আমি দেশের বিভিন্ন অংশে বহু শিক্ষকের সঙ্গে মেশার সুযোগ পাই। তাঁদের থেকে আমিও রোজ কিছু না কিছু শিখি। সেইসব শিক্ষা আমি বাস্তব জীবনে প্রয়োগ করার চেষ্টা করি।" মুম্বইয়ের মেন্টরের এই উত্তর সমালোচকদের মুখ বন্ধ করে দিয়েছিল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.