IPL Auction: মুম্বইয়ের জার্সি গায়ে, সচিন-পুত্র Arjun Tendulkar-এর ভিডিয়ো বার্তা

মুম্বইয়ে তাঁর অন্তর্ভুক্তির পরই Social Media-য় মিম-এর ছড়াছড়ি।

Updated By: Feb 19, 2021, 01:45 PM IST
IPL Auction: মুম্বইয়ের জার্সি গায়ে, সচিন-পুত্র Arjun Tendulkar-এর ভিডিয়ো বার্তা

নিজস্ব প্রতিবেদন- কিছুটা প্রত্যাশিতই ছিল। সচিন তেন্ডুলকরের (Sachin Tendulkar) ছেলে অর্জুন তেন্ডুলকর (Arjun Tendulkar) মুম্বইয়ের হয়ে খেলবেন। না, ঘরোয়া ক্রিকেটের কথা বলা হচ্ছে না। বলা হচ্ছে IPL-এর কথা। একটা সময় আইপিএলে বল বয় ছিলেন অর্জুন। তার পর নেট বোলার। আর এখন সেই তিনিই কি না প্রথম একাদশে খেলার সুযোগ পাবেন। চেন্নাইতে IPL 2021-এর নিলামে অর্জুন তেন্ডুলকরের উপর লাইমলাইট ছিল। Mumbai Indians তাঁকে দলে নিয়েছে। অর্জুনের বেস প্রাইজ ছিল ২০ লাখ টাকা। সেই বেস প্রাইজ দিয়েই অর্জুনকে দলে টেনেছে মুম্বই।

অর্জুন অলরাউন্ডার। তবে মূলত পেসার হিসাবেই পরিচিত। মুম্বইয়ে তাঁর অন্তর্ভুক্তির পরই Social Media-য় মিম-এর ছড়াছড়ি। সচিন-পুত্র মুম্বইয়ের হয়েই খেলবেন। সেটা যেন আগে থেকেই পাকা ছিল। সচিন তেন্ডুলকরও খেলেছেন মুম্বই ইন্ডিয়ান্স-এর হয়ে। বাবার পদাঙ্ক অনুসরণ করেই মুম্বইয়েৎ ড্রেসিরুমে পা রাখবেন অর্জুন। স্বাভাবিকভাবেই এই মুহূর্তে অর্জুনের আনন্দের সীমা নেই। মুম্বইয়ের হয়ে খেলার জন্য তিনি মুখিয়ে রয়েছেন। আর নিজের আবেগ তিনি লুকিয়ে রাখতে পারেননি। অর্জুন একটি ভিডিয়ো বার্তায় বলেছেন, আমি ছোট থেকেই মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)-এর ভক্ত। আমার উপর বিশ্বাস রাখায় কোচষ সাপোর্ট স্টাফ, দলের মালিকদের ধন্যবাদ জানাচ্ছি। মুম্বই পল্টনে যোগ দেওয়ার জন্য আমি উত্তেজিত। ব্লু, গোল্ড জার্সি পরে অপেক্ষা করছি। 

আরও পড়ুন-  IPL Auction: শাকিব, হরভজনকে নিলেও কেকেআরের দলগঠন নিয়ে রয়ে গেল কিছু প্রশ্ন

উল্লেখ্য, চেন্নাইতে IPL Auction-এর একদিন আগে অর্জুন একটি ছবি শেয়ার করেছিলেন। সেই ছবিতে তাঁকে মুম্বই ইন্ডিয়ান্স-এর জার্সি পরে দেখা গিয়েছিল। ফলে আন্দাজ করাই গিয়েছিল, তিনি মুম্বইয়ের হয়ে খেলার জন্য মুখিয়ে রয়েছেন। সম্প্রতি মুম্বইয়ের হয়েই সৈদ মুস্তাক আলি টি-২০ টুর্নামেন্টে খেলেছিলেন অর্জুন। 

.