এবার IPL, নগ্নতায় নয়া ঘোষণা আরশি খানের

আরশি খানকে থামানো যাচ্ছে না। সস্তা প্রচারের লোভে নগ্নতাকে হাতিয়ার করা আরষি এবার নয়া অস্ত্র আনলেন। নিজেকে আফ্রিদির গার্লফ্রেন্ড দাবি করা আরশি এবারের আইপিএলের সঙ্গে নগ্নতাকে মিশিয়ে দিলেন। আরষির ঘোষণা, আইপিএল নাইনে মুম্বই ইন্ডিয়ন্স যতবার জিতবে ততবার তিনি নগ্ন অবস্থায় ছবি পোস্ট করবেন সোশ্যাল মিডিয়ায়।

Updated By: Apr 10, 2016, 03:29 PM IST
এবার IPL, নগ্নতায় নয়া ঘোষণা আরশি খানের

ওয়েব ডেস্ক: আরশি খানকে থামানো যাচ্ছে না। সস্তা প্রচারের লোভে নগ্নতাকে হাতিয়ার করা আরষি এবার নয়া অস্ত্র আনলেন। নিজেকে আফ্রিদির গার্লফ্রেন্ড দাবি করা আরশি এবারের আইপিএলের সঙ্গে নগ্নতাকে মিশিয়ে দিলেন। আরষির ঘোষণা, আইপিএল নাইনে মুম্বই ইন্ডিয়ন্স যতবার জিতবে ততবার তিনি নগ্ন অবস্থায় ছবি পোস্ট করবেন সোশ্যাল মিডিয়ায়।

আফ্রিদির সঙ্গে দুবাইয়ের হোটেলে তিনি অনেক রাত যৌনতায় কাটিয়েছেন বলে খবরে এসেছিলেন এই বিতর্কিত মডেল। তারপর আফ্রিদিকে নিয়ে একের পর এক বোমা ফাটাতে থাকেন। টি২০ বিশ্বকাপ চলার সময় তো আরশি দাবি করেছিলেন, তিনি নাকি আফ্রিদির সন্তানের মা হতে চলেছেন। পরে অবশ্য সে খবর অস্বীকার করে যান।

টি২০ বিশ্বকাপে ইডেনে ভারত-পাকিস্তান ম্যাচে আরশি বলেছিলেন, ধোনিরা জিতলে তিনি পিছনে নগ্ন হয়ে ছবি দেবেন, আর আফ্রিদিরা জিতলে সামনে থেকে দাঁড়িয়ে নগ্ন অবস্থার ছবি আপলোড করবেন। ভারত সেই ম্যাচে জিতেছিল, আরশি কথা রেখেছিলেন। টি২০ বিশ্বকাপে অনেক সস্তা প্রচার পাওয়ার পর আইপিএলেও সেই রেশ বজায় রেখে নগ্নতার ঘোষণা করলেন আরশি। 

.