মোহনবাগানের সহ সভাপতি পদে অরূপ রায়,মলয় ঘটক,কুনাল ঘোষ

আগামী দিনে কর্মসমিতির দ্বিতীয় বৈঠকে নতুন সভাপতির নাম ঘোষণা করা হবে বলে জানিয়েছেন মোহনবাগানের সচিব দেবাশিস দত্ত। 

Updated By: Mar 30, 2022, 11:17 PM IST
মোহনবাগানের সহ সভাপতি পদে অরূপ রায়,মলয় ঘটক,কুনাল ঘোষ
সাংবাদিক সম্মেলনে মোহনবাগানের সচিব দেবাশিস দত্ত। নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: মোহনবাগান ক্লাবের নতুন সভাপতি কে হবে তা ঝুলেই রইল। তবে তৃণমূলের দুই মন্ত্রী ও মুখপাত্র কুনাল ঘোষকে মোহনবাগান ক্লাবের সহ-সভাপতি হিসেবে বেছে নিলেন ক্লাবের নতুন কর্মসমিতি।

বুধবার বিকেলে মোহনবাগানের নতুন কর্মসমিতির প্রথম বৈঠক হয়। এই বৈঠকে নতুন সভাপতি নির্বাচন করার কথা ছিল। কিন্তু নতুন সভাপতি নির্বাচন করতে পারেননি কর্তারা। আগামী দিনে কর্মসমিতির দ্বিতীয় বৈঠকে নতুন সভাপতির নাম ঘোষণা করা হবে বলে জানিয়েছেন মোহনবাগানের সচিব দেবাশিস দত্ত। সভাপতির নাম নির্বাচন করা না হলেও চার সহ-সভাপতিকে বেছে নিয়েছেন কর্মসমিতির সদস‍্যরা। ছয় সহ-সভাপতির মধ‍্যে আপাতত যে চারজনকে বেছে নেওয়া হল তাঁরা প্রত‍্যেকেই তৃণমূল কংগ্রেসের পদাধিকারী ও মন্ত্রী। এঁরা হলেন অরূপ রায়, মলয় ঘটক ও কুনাল ঘোষ। চতুর্থ জন হলেন অসিত চট্টোপাধ্যায়। বাকি দুই সহ সভাপতির নাম শীঘ্রই জানানো হবে।

এ দিন বৈঠক শেষে ক্লাবের সচিব দেবাশিস দত্ত বলেন, "মোহনবাগান সভাপতির পদটা এতটাই বড় যে, এই পদে বসতে গেলে সমাজের সব স্তরে গ্রহণযোগ্যতা থাকাটা খুব জরুরি। আমরা পরের কর্মসমিতির বৈঠকে বসার আগে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েই সভাপতির নাম ঘোষণা করে দেব।" 

মোহনবাগানে এখন নানান পদে শুধুই তৃণমূলের নেতা,মন্ত্রীদের জায়গা। সচিব দেবাশিস দত্ত সাংবাদিক সম্মেলনে ব‍্যাখা করে বলেন,"যারা যে পদে এসেছেন,তাঁরা প্রত‍্যেকেই নিজেদের যোগ‍্যতায় এসেছেন। নেতা,মন্ত্রী বলেই পদে এসেছেন সেটা ঠিক নয়। যে চারজন সহসভাপতি পদে এলেন তারা আগেও এই পদে ছিলেন। নতুন এই পদে এলেন বিশিষ্ট সাংবাদিক কুনাল ঘোষ। মোহনবাগান ক্লাবে রাজনীতিকরণ হবে না।" 

আরও পড়ুন: Qatar World Cup 2022: কাতারেই কি শেষ বিশ্বকাপ? ইনস্টাগ্রামে ইঙ্গিত দিয়ে জল্পনা বাড়ালেন Cristiano Ronaldo

আরও পড়ুন: Qatar World Cup 2022: কেমন হল বিশ্বকাপের নতুন বল? দেখে নিন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

 

.