বিরাটের দলের কোচ হচ্ছেন আশিস, ব্যাটিং মেন্টরের দায়িত্বে গ্যারি

বেঙ্গালুরু দল প্রেস বিবৃতিতে জানিয়েছে, "দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার গ্যারি কার্স্টেন এবং ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ফাস্ট বোলার আরসিবি-র সঙ্গে যুক্ত হচ্ছেন। ব্যাটিং কোচের দায়িত্ব নিচ্ছেন গ্যারি কার্স্টেন এবং বোলিং কোচের দায়িত্ব নিচ্ছেন আশিস নেহরা। একই সঙ্গে দলের মেন্টর হিসেবেও দেখা যাবে তাঁদের।"

Updated By: Jan 2, 2018, 05:00 PM IST
বিরাটের দলের কোচ হচ্ছেন আশিস, ব্যাটিং মেন্টরের দায়িত্বে গ্যারি

ওয়েব ডেস্ক: ধারাভাষ্যের চাকরিটা এবার ছাড়তেই হবে নেহরাজিকে। কারণ, আগামী মরশুমেই নতুন দায়িত্বে দেখা যাবে ভারতের এই প্রাক্তন ফাস্ট বোলারকে। আইপিএল-এর ১১তম মরশুমে রয়্যাল চ্যালেঞ্জার্স দলের বোলিং কোচের পদে বসতে চলেছেন আশিস নেহরা। তাঁর সঙ্গেই ব্যাটিং মেন্টর হিসেবে বিরাট কোহলিদের কোচিং করাতে আসছেন বিশ্বকাপ জয়ী প্রাক্তন ভারতীয় কোচ গ্যারি কার্স্টেনও। 

আরও পড়ুন- ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টের আগে বৃষ্টি চাইছে দক্ষিণ আফ্রিকা

বেঙ্গালুরু দল প্রেস বিবৃতিতে জানিয়েছে, "দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার গ্যারি কার্স্টেন এবং ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ফাস্ট বোলার আরসিবি-র সঙ্গে যুক্ত হচ্ছেন। ব্যাটিং কোচের দায়িত্ব নিচ্ছেন গ্যারি কার্স্টেন এবং বোলিং কোচের দায়িত্ব নিচ্ছেন আশিস নেহরা। একই সঙ্গে দলের মেন্টর হিসেবেও দেখা যাবে তাঁদের।" উল্লেখ্য, কিউই কিংবদন্তী ড্যানিয়েল ভেত্তোরিই থাকছেন আরসিবি দলের হেড স্যার। 

আরও পড়ুন- দিল্লি জয় করে রঞ্জি বিদর্ভের

গ্যারি কার্স্টেন এবং নেহরাজিকে কোচিং স্টাফ হিসেবে পেয়ে আনন্দিত ড্যানিয়েল ভেত্তোরি বলছেন, "রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দলের কোচ হিসেবে গ্যারি এবং আশিসকে স্বাগত। ২২ গজে এই দুই পণ্ডিতের অভিজ্ঞতা দলকে সাহায্য করবে।" আগামী মরশুমে দল ভাল ফল করবে বলেও আশাবাদী ড্যানিয়েল ভেত্তোরি।     

উল্লেখ্য, এবছর চেন্নাই দলে ফিরতে চলেছেন তারকা ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি। একই সঙ্গে সুপার কিংস-এর হলুদ জার্সি গায়ে দেখা যেতে বাঁ হাতি তারকা সুরেশ রায়না এবং 'স্যার' জাদেজাকেও। অন্যদিকে মুম্বই দল রোহিত শর্মাকেই তাঁদের অধিয়ানায়ক রাখছে বলে সূত্রের খবর।