Ashley Harkleroad: টেনিস ছেড়ে এখন অনলি ফ্যানস মডেল! অনুরাগীরা ভাবেননি দেখবেন এমন ছবি

প্রাক্তন ৩৯ নম্বর তারকা মারিয়া শারাপোভা ও সেরেনা উইলিয়ামসদের বিরুদ্ধেও কোর্টে লড়াই করেছেন।

Updated By: Jul 15, 2022, 03:50 PM IST
 Ashley Harkleroad: টেনিস ছেড়ে এখন অনলি ফ্যানস মডেল! অনুরাগীরা ভাবেননি দেখবেন এমন ছবি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ২০০০ থেকে ২০১২। টেনিস সার্কিটেই ছিলেন আমেরিকার অ্যাশলে হার্কলরোড (Ashley Harkleroad)। প্রাক্তন উইম্বলডন তারকা টেনিস ছেড়ে বেছে নিয়েছিলেন মাইক্রোফোন। কিছু দিন কাজ করেছিলেন ধারাভাষ্যকার হিসাবেও। তবে কেরিয়ায়ের মধ্যগগনে থাকার সময়ে প্লেবয় ম্যাগাজিনের প্রচ্ছদে নামমাত্র পোশাকে, কার্যত 'টপলেস' অবতারে ধরা দিয়েই ফ্যানদের ঘুম উড়িয়ে দিয়েছিলেন হার্কলরোড। 

প্রাক্তন ৩৯ নম্বর তারকা মারিয়া শারাপোভা ও সেরেনা উইলিয়ামসদের বিরুদ্ধেও কোর্টে লড়াই করেছেন। তবে বল ছেড়ে বিকিনিই বেছে নেন হার্কলরোড। লুকস ও সাড়া ফেলা আবেদনই তাঁকে বানিয়ে দেয় অনলি ফ্যানস মডেল। ৩৭ বছরের এক মেয়ের মায়ের শরীরী নেশায় কাঁপুনি ধরেছে নেটপাড়ায়। জ্যাকেট ও প্যান্ট পরে সম্প্রতি ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন হার্কলরোড। তবে তিনি জ্যাকেট চাপিয়েছেন খোলা শরীরের ওপরেই। চেইন খোলা জ্যাকেটের ভিতর দিয়ে দেখা যাচ্ছে আংশিক সুডৌল স্তন। যা ঘুম উড়িয়ে দিয়েছে প্রায় ৯৫ হাজার ফ্যানের। প্রায়শই বিকিনি পরা ছবি পোস্ট করে ইনস্টাগ্রামের উষ্ণতা বাড়িয়ে থাকেন হার্কলরোড। তবে এবার তাঁর এই ছবি ফ্যানদের চমকে দিয়েছে। 

আরও পড়ুন: Match Fixing: ম্যাচ ফিক্সিং! পেনাল্টি কেলেঙ্কারিতে আলোড়ন নাইজিরিয়ার ফুটবলে, ভিডিয়ো ভাইরাল

আরও পড়ুনWATCH | Dhoni-Raina: ক্রিকেট মক্কায় ধোনি-রায়নার রিইউনিয়ন! নেটদুনিয়ায় ঝড়ের বেগে ভাইরাল

আরও পড়ুনVirat Kohli: ফের 'বিরাট' ব্যর্থতা নিয়ে কড়া মন্তব্য করলেন কপিল দেব! কী বললেন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta A)

 

.