WB Assembly Election 2021: 'এই জয় ময়নার মানুষের জয়', বলছেন ঘরের ছেলে Ashoke Dinda

পোস্টাল ব্যালট গুনতে দেরি হওয়ায় গভীর রাতে দিন্দার ফল প্রকাশিত হয়

Updated By: May 3, 2021, 02:30 PM IST
 WB Assembly Election 2021: 'এই জয় ময়নার মানুষের জয়', বলছেন ঘরের ছেলে Ashoke Dinda

নিজস্ব প্রতিনিধি: তৃণমূল কংগ্রেসের জার্সি গায়ে চাপিয়ে ৩২ হাজার ৩৩৯ ভোটে দুরন্ত জয় পেয়েছেন মনোজ তিওয়ারি। সেই খবর রবিবার দুপুরের মধ্যেই চলে এসেছিল। কিন্তু তাঁর প্রাক্তন সতীর্থ ও বঙ্গজ ক্রিকেটের আরেক জনপ্রিয় মুখ অশোক দিন্দাও যে, নির্বাচনী প্রতিদ্বন্দিতা করেছেন বিজেপি-র হয়ে। দিন্দার ফলাফলের দিকেও চোখ ছিল সকলের। 

পোস্টাল ব্যালট গুনতে দেরি হওয়ায় গভীর রাতে দিন্দার ফল প্রকাশিত হয়। ময়নার মানুষ নিজের ঘরের ছেলের ওপরেই আস্থা রাখল। বিজেপি-র টিকিটে ২০২১ বিধানসভা ভোটে জয়ী হয়েছেন দিন্দা। নিকটবর্তী প্রতিদ্বন্দ্বী তৃণমূলের সংগ্রাম কুমার দোলইকে ১৪০৯ ভোটে হারিয়েছেন তিনি। দিন্দার মোট প্রাপ্ত ভোট ১ লক্ষ ৭ হাজার ২৫৭।

আরও পড়ুন: উৎসব তোলা থাক, মহামারী কেটে গেলে খেলা হবে সবুজ আবির: Manoj Tiwary

‘নৈছনপুর এক্সপ্রেস’ নামে বাইশ গজে পরিচিত দিন্দা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন, এই জয় ময়নার মানুষেরই জয়। দিন্দা লিখলেন, "আমার ওপর বিশ্বাস এবং ভরসা রাখার জন্য ময়নার প্রতিটি মানুষকে অসংখ্য ধন্যবাদ। এই জয় ময়নার প্রতিটি মানুষের জয়। আগামী দিনে ময়নার উন্নয়নের লক্ষ্যে কাজ করাই আমার সংকল্প।" ভোটের ময়দানে নেমেও দিন্দা পরিশ্রম করেছেন খেলোয়াড়ি জীবনের মতোই। ময়নার অলি-গলি ঘুরে প্রচার করেছেন তিনি। মানুষের দুয়ারে-দুয়ারে চলে গিয়েছিলেন প্রাক্তন আন্তর্জাতিক ক্রিকেটার। 

.