দিল্লিতে ক্যান্সারের চিকিত্সা করাতে গিয়ে করোনায় আক্রান্ত বক্সার ডিঙ্কো সিং

চিকিৎসার পর গাড়িতে করে প্রায় আড়াই হাজার কিলোমিটার দূরত্ব পেরিয়ে দিল্লি থেকে ইম্ফলে ফেরেন তিনি। দিল্লি থেকে রওনা হওয়ার সময় তাঁর করোনা ধরা পড়েনি।

Updated By: Jun 1, 2020, 12:25 PM IST
দিল্লিতে ক্যান্সারের চিকিত্সা করাতে গিয়ে করোনায় আক্রান্ত বক্সার ডিঙ্কো সিং

নিজস্ব প্রতিবেদন: করোনা ভাইরাসে আক্রান্ত হলেন এশিয়ান গেমসে সোনা জয়ী বক্সার ডিঙ্কো সিং। ক্যান্সারের চিকিৎসা করাতে দিল্লি এসেছিলেন মনিপুরের এই তারকা বক্সার। সেখান থেকে ইম্ফলে ফেরার পর দেখা যায় তারকা বক্সারের শরীরে থাবা বসিয়েছে মারণ ভাইরাস।

বেশ কিছুদিন ধরেই লিভার ক্যান্সারে ভুগছেন ১৯৯৮ সালের এশিয়ান গেমসে সোনা জয়ী ডিঙ্কো সিং। লকডাউনের কারণে চিকিৎসা করাতে দিল্লি যেতে পারছিলেন না তিনি। শেষ পর্যন্ত ভারতীয় বক্সিং ফেডারেশন এবং ক্রীড়ামন্ত্রকের উদ্যোগে এয়ার এম্বুলেন্সে করে মণিপুর থেকে দিল্লি নিয়ে যাওয়া হয় তাঁকে। চিকিৎসার পর গাড়িতে করে প্রায় আড়াই হাজার কিলোমিটার দূরত্ব পেরিয়ে দিল্লি থেকে ইম্ফলে ফেরেন তিনি। দিল্লি থেকে রওনা হওয়ার সময় তাঁর করোনা ধরা পড়েনি। তবে ইম্ফলে ফেরার পর পরীক্ষা করে দেখা যায় করোনা আক্রান্ত হয়েছেন পদ্মশ্রী বক্সার।

খ্যাতনামা এই বক্সারের পাশে দাঁড়িয়েছেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরণ রিজিজু। মনিপুর সরকারকে ডিঙ্কো সিং-এর চিকিৎসার সবরকম ব্যবস্থা করার অনুরোধ করেছেন তিনি। একইসঙ্গে সবরকম সাহায্যের আশ্বাসও দিয়েছেন তিনি।

আরও পড়ুন - প্রথম প্রেম থেকে দূরে ঠেলে দিয়েছিল বাবা! সৌরভ বললেন, ক্রিকেটার হতে চাইনি

.