Emiliano Martinez Controversy: 'সোনার গ্লাভস' জয়ী এমির আচরণে বিরক্ত! আর্জেন্টিনার গোলকিপারকে ছেঁটে ফেলতে চায় অ্যাস্টন ভিলা

৩০ বছরের মার্টিনেজের মেজাজ একেবারেই সহ্য করতে পারছেন না এমেরি। তাই জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতেই আর্জেন্টাইন গোলকিপারকে বিক্রি করার চেষ্টা করা হচ্ছে। ভিলা পার্কে আর মার্টিনেজের মুখই দেখতে চাইছেন না এমেরি। 

Updated By: Dec 26, 2022, 12:20 PM IST
Emiliano Martinez Controversy: 'সোনার গ্লাভস' জয়ী এমির আচরণে বিরক্ত! আর্জেন্টিনার গোলকিপারকে ছেঁটে ফেলতে চায় অ্যাস্টন ভিলা
এমির এই আচরণের জন্যই ক্ষুব্ধ ফুটবল মহল। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তাঁর জোড়া গ্লাভস ও ডাকাবুকো মানসিকতার জন্যই দীর্ঘ ৩৬ বছর পর আর্জেন্টিনা (Argentina) বিশ্বকাপ (FIFA World Cup 2022) জিতেছে। লিওনেল মেসির (Lioenl Messi) দলের তেকাঠির নিচে দাঁড়িয়ে আটকে দিয়েছেন একাধিক নিশ্চিত গোল। পেনাল্টি শুটআউটে তাঁর পারফরম্যান্স ছিল দেখার মতো। তবে এহেন এমিলিয়ানো মার্টিনেজকে (Emiliano Martinez) ছেঁটে ফেলতে চাইছেন অ্যাস্টন ভিলার (Aston Villa) কোচ উনাই এমেরি (Unai Emery)। 
 
সূত্রের খবর, মার্টিনেজের উপর নাকি বেজায় চটেছেন অ্যাস্টন ভিলার কোচ উনাই এমেরি। কিন্তু কারণ কী? আসলে বিশ্বকাপ জয়ের পর একাধিক বিতর্কে জড়িয়েছে মার্টিনেজের নাম। বিশ্বজয়ের পর সোনার গ্লাভস হাতে নিয়ে তাঁর অশালীন অঙ্গভঙ্গি নিয়ে সমালোচনার ঝড় ওঠে। এছাড়া সোনার বুটের মালিক কিলিয়ান এমবাপেকেও (Kiliyan Mbappe) অপমান করেছেন তিনি। মার্টিনেজের এধরনের আচরণের জন্যই তাঁকে আর ক্লাবে রাখতে চাইছেন না কোচ এমেরি। জানুয়ারিতে ট্রান্সফার উইন্ডো চালু হলেই নাকি তাঁকে ছেড়ে দিতে পারে ক্লাব।  

আরও পড়ুন: Lionel Messi: বউ-ছেলেদের নিয়ে ক্রিসমাস উদযাপন মেসির, অদেখা ছবি সোশাল মিডিয়ায়

সংবাদমাধ্যম সূত্রে খবর, ৩০ বছরের মার্টিনেজের মেজাজ একেবারেই সহ্য করতে পারছেন না এমেরি। তাই জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতেই আর্জেন্টাইন গোলকিপারকে বিক্রি করার চেষ্টা করা হচ্ছে। ভিলা পার্কে আর মার্টিনেজের মুখই দেখতে চাইছেন না এমেরি। প্রশ্ন হল, তাঁর পরিবর্তে কাকে সই করানোর কথা ভাবছে অ্যাস্টন ভিলা? শোনা যাচ্ছে, সব ঠিকঠাক থাকলে মার্টিনেজের উত্তরসূরি হিসেবে দলে যোগ দিতে পারেন সেভিয়ার ইয়াসিন বুনু। বিশ্বকাপে মার্টিনেজ, ক্রোয়েশিয়ার ডমিনিক লিভাকোভিচের পাশাপাশি নজর কেড়েছিলেন বুনুও। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.