কোচ মোলিনার ওপর ক্ষোভ বাড়ছে অ্যাটলেটিকো শিবিরের

ফের একবার কাঠগড়ায় অ্যাটলেটিকো কোচ মোলিনা। প্রথমে হাবাসের কাছে হার। তারপর দিল্লির বিরুদ্ধে বিপক্ষকে দশজনে পেয়েও জিততে না পারা। মোলিনার দলগঠন নিয়ে ক্রমশ ক্ষোভ বাড়ছে এটিকে শিবিরে। 

Updated By: Nov 14, 2016, 11:57 PM IST
কোচ মোলিনার ওপর ক্ষোভ বাড়ছে অ্যাটলেটিকো শিবিরের

ব্যুরো: ফের একবার কাঠগড়ায় অ্যাটলেটিকো কোচ মোলিনা। প্রথমে হাবাসের কাছে হার। তারপর দিল্লির বিরুদ্ধে বিপক্ষকে দশজনে পেয়েও জিততে না পারা। মোলিনার দলগঠন নিয়ে ক্রমশ ক্ষোভ বাড়ছে এটিকে শিবিরে। 

 

গত দুবছর দলকে দুরন্ত সার্ভিস দেওয়া সত্বেও বেঞ্চে বসেই সময় কাটাচ্ছেন ফিট হয়ে ওঠা ওফেন্সে ন্যাটো। প্রথম একাদশে জায়গা হচ্ছে না হাবি লারা-র। ম্যাচের বেশিরভাগ সময়টা হেঁটে বেড়ানো সত্বেও খেলে যাচ্ছেন পোস্তিগা। এটিকে শিবিরে সবচেয়ে বেশি ক্ষোভ চূড়ান্ত অফ ফর্মে থাকা বেলাঙ্কোসোকে নিয়ে। মরসুমের শুরুতে এই স্ট্রাইকারের জন্যই কলকাতা দলের জার্সি পরা হয়নি সোনি নর্ডির। 

 

কোচের পছন্দের ফুটবলার এই বেলাঙ্কোসো। আর সেই কোটাতেই নিয়মিত খেলে যাচ্ছেন তিনি। বৃহস্পতিবার ঘরের মাঠে নর্থ ইস্টের সঙ্গে খেলা এটিকে-র। তার আগে কোচকে বার্তা দেওয়া হতে পারে। গ্রুপ লিগে পাঁচটা ম্যাচ বাকি এটিকের। যার মধ্যে দুটো অ্যাওয়ে। এই কয়েকদিন আগেও যেসমস্ত এটিকে কর্তারা বলছিলেন যে সেমিফাইনাল খেলা শুধু সময়ের অপেক্ষা,তাদের মুখেই এখন আত্মবিশ্বাসের অভাব। গ্রুপ লিগের শেষ ল্যাপে এসে হাবাসের অভাবে হাড়ে হাড়ে টের পাচ্ছে প্রথম আইএসএল চ্যাম্পিয়নরা।

.