COVID-19: 'খুব তাড়াতাড়ি চলে গেছ মা', মাতৃহারা হয়ে শোকস্তব্ধ গোলকিপার Arindam Bhattacharya

মৃত্যু, মৃত্যু আর মৃত্যু! মহামারি বিধ্বস্ত দেশে প্রতি মুহূর্তে শুধু আসছে প্রয়াণ বার্তা।

Updated By: May 10, 2021, 04:31 PM IST
COVID-19: 'খুব তাড়াতাড়ি চলে গেছ মা', মাতৃহারা হয়ে শোকস্তব্ধ গোলকিপার Arindam Bhattacharya

নিজস্ব প্রতিবেদন: মৃত্যু, মৃত্যু আর মৃত্যু! মহামারি বিধ্বস্ত দেশে প্রতি মুহূর্তে শুধু আসছে একের পর এক প্রয়াণ বার্তা। সোমবার সকালে মাতৃহারা হলেন দেশের অন্যতম সেরা গোলকিপার অরিন্দম ভট্টাচার্য (Arindam Bhattacharya)। কোভিড আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন অরিন্দমের মা। এক বছর আগে বাবাকে হারিয়েছেন অরিন্দম। আজ হারালেন তাঁর মাকে। ফেসবুকে এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) তারকা ফুটবলার মা-বাবার সঙ্গে ছবি পোস্ট করে লিখলেন, "তুমি খুব তাড়াতাড়ি চলে গেছ মা কিন্তু আমি জানি তুমি একটা ভালো জায়গায় আছো, আমাদের জন্য বাবার যত্ন নিও এবং আমার তরফ থেকে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাও। জীবনের পরে আবার আমাদের খেয়াল রেখো।"

You’re gone too soon maa but I know you’re at a better place, take care of dad for us and wish him a very happy birthday from dada and me. Take care till we again after life 

Posted by Arindam Bhattacharya on Monday, May 10, 2021

আরও পড়ুন: COVID-19 কেড়ে নিল Piyush Chawla র বাবাকে, অশ্রুসজল টুইট করলেন Pathan

কিছুদিন আগেই করোনাক্রান্ত হন অরিন্দমের মা। গত দু'সপ্তাহ ধরে তিনি মায়ের জন্য লড়াই করেন। আর এর  সঙ্গেই মোহনবাগানকে জানিয়ে দেন যে, এএফসি কাপ (AFC Cup) খেলতে তিনি মলদ্বীপে যেতে পারবেন না। যদিও কোভিডের কারণেই গতকাল বাতিল হয়ে গিয়েছে এএফসি কাপ। এই মরসুমে হাবাসের টিমের হয়ে তেকাঠির নীচে অসাধারণ পারফরম্যান্স দেন অরিন্দম। গোল্ডেন গ্লাভস ওঠে কলকাতার বছর একত্রিশের ফুটবলারের হাতে। কিন্তু ফাইনালে তিনি কিছু ভুল করে ফেলেন। দলের হারের ব্যর্থতা নিজের কাঁধে নিয়ে কান্নায় ভেঙে পড়েন অরিন্দম। সেই শোক কাটতে না কাটতেই আজ অরিন্দমের জীবনের এত বড় আঘাত নেমে এল।

 

.