COVID-19 কেড়ে নিল Piyush Chawla র বাবাকে, অশ্রুসজল টুইট করলেন Pathan

ভারতীয় ক্রিকেটে ফের এক মর্মান্তিক সংবাদ। পিতৃহারা হলেন মুম্বই ইন্ডিয়ান্সের স্পিনার পীযূষ চাওলা।

Updated By: May 10, 2021, 03:58 PM IST
COVID-19 কেড়ে নিল Piyush Chawla র বাবাকে, অশ্রুসজল টুইট করলেন Pathan

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় ক্রিকেটে ফের এক মর্মান্তিক সংবাদ। পিতৃহারা হলেন মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) স্পিনার পীযূষ চাওলা ( Piyush Chawla)। সোমবার সকালে পীযূষ সোশ্যাল মিডিয়ায় বাবা প্রমোদ কুমার চাওলার প্রয়াণ বার্তা দেন। কোভিড যুদ্ধে (COVID-19) লড়াই করে হেরে গেলেন পীযূষের বাবা। দিল্লির এক হাসপাতালে করোনা সংক্রমণ নিয়ে ভর্তি হয়েছিলেন তিনি। ক্রমেই কোভিড জটিলতা বাড়ায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। পীযূষ লিখলেন, "শক্তির স্তম্ভকে হারিয়ে জীবন আর কিছুতেই আগের মতো থাকবে না।" 

পীযূষের বাবার সঙ্গে অত্যন্ত সুসম্পর্ক ছিল ইরফান পাঠানের (Irfan Pathan)। তিনিও অশ্রুসজল টুইট করেন এই খবর পাওয়ার পর। পীযূষের সর্তীর্থ লিখলেন, "আমার প্রিয় ভাই পীযূষ চাওলার বাবা, আমাদের প্রমোদ কাকু আর নেই। আমার গভীর সমবেদনা রইল পীযূষ ও তাঁর পরিবারের প্রতি। আমি প্রার্থনা করি পীযূষ তুমি যেন ধৈর্য্য়ের সঙ্গে এই কঠিন সময় পার করে যাও। কাকু প্রাণশক্তিতে ভরপুর একজন অসাধারণ মানুষ ছিলেন। কোভিড আরও একটা জীবন কেড়ে নিল।"

আরও পড়ুন: ভারতে IPL আর হবে না, সাফ জানালেন Sourav, কী হবে T-20 বিশ্বকাপের?

চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ছেড়ে দেওয়ায় পীযূষকে এই মরসুমে নিলামে ২ কোটি ৪০ লক্ষ টাকায় মুম্বই নিয়েছিল। রাহুল চাহার (Rahul Chahar) দুরন্ত ফর্মে থাকায় ভেস্তে যাওয়া আইপিএলে এক ম্যাচও খেলার সুযোগ পাননি পীযূষ। ১৬৪ ম্যাচে ১৫৬ উইকেট নেওয়া পীযূষ নিঃসন্দেহে আইপিএলের সর্বকালের অন্যতম সেরাদেরই একজন।