ISL 2020-21: FC Goa-কে হারিয়ে জয়ের ছন্দে ফিরতে মরিয়া হাবাসের ATK Mohun Bagan

এফসি গোয়ার (FC Goa) বিরুদ্ধে মাঠে নামার আগে আত্মবিশ্বাসী অ্যান্তোনিও লোপেজ হাবাস (Antonio Lopez Habas)।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 15, 2020, 08:49 PM IST
ISL 2020-21: FC Goa-কে হারিয়ে জয়ের ছন্দে ফিরতে মরিয়া হাবাসের ATK Mohun Bagan
ছবি সৌজন্যে: ISL

নিজস্ব প্রতিবেদন: পরপর তিন ম্যাচে দুরন্ত জয়ের পর আইএসএলে মুখ থুবড়ে পড়েছে এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। জামশেদপুর এফসির (Jameshedpur FC) কাছে হারের পর হায়দরাবাদ এফসি-র (Hyderabad FC) সঙ্গে ১-১ ড্র করেছে সবুজ মেরুন ব্রিগেড। ২০১৯-২০ মরসুমেও প্রথম পাঁচ ম্যাচে ১০ পয়েন্ট ছিল হাবাসের দলের। রবিবার থেকেই গোয়া ম্যাচের প্রস্তুতি শুরু করে দিয়েছে এটিকে মোহনবাগান। এফসি গোয়ার (FC Goa) বিরুদ্ধে মাঠে নামার আগে আত্মবিশ্বাসী অ্যান্তোনিও লোপেজ হাবাস (Antonio Lopez Habas)।

কলকাতা-গোয়ার ফুটবল দ্বৈরথ বেশ পুরনো। বুধবার গোয়ার মাটিতে ATK Mohun Bagan-FC Goa ডুয়াল ঘিরে উন্মাদনা তুঙ্গে। ঘুরে দাঁড়াতে মরিয়া হাবাসের দল। অন্যদিকে মুম্বই সিটি এফসি-র কাছে হারের পর কেরালা ব্লাস্টার্স ও ওড়িশা এফসিকে হারিয়ে এটিকে মোহনবাগানের বিরুদ্ধে মাঠে নামছে এফসি গোয়া। হাবাসের দলকে হারিয়ে জয়ের হ্যাটট্রিক করতে মরিয়া গোয়া (FC Goa)।

আরও পড়ুন-  Australia vs India: কোহলিকে স্লেজিং করলে ভুগতে হবে, প্রথম টেস্টে নামার আগে অজিদের সতর্ক করলেন Aaron Finch

মঙ্গলবার সাংবাদিক সম্মেলনে হাবাস (Antonio Lopez Habas) বলেন, "তিরিকে এই ম্যাচে পেতে পারি। চোট সারিয়ে ও নিজেকে তৈরি করে নিয়েছে। চোট আঘাত লেগেই রয়েছে দলে। গোয়ার পুরো দলটাই ভাল। তাই আলাদা করে কাউকে নিয়ে ভেবে লাভ নেই। ওরা যেমন ভাল দল, তেমনই এটিকে মোহনবাগানও ভাল দল।"

আরও পড়ুন- Syed Mushtaq Ali T20 Trophy: পঞ্জাবের সম্ভাব্য ৩০ জনের দলে Yuvraj, BCCI-এর অনুমতির অপেক্ষায় যুবি