ঘুরে দাঁড়ানোর লড়াইয়ে কাল এটিকে নামছে ডায়নামোসের বিরুদ্ধে

অ্যান্টনিও হাবাসের দলের কাছে হার ভুলে রাজধানীতে ঘুরে দাঁড়ানোর লড়াই অ্যাটলেটিকো দ্য কলকাতা -র। সুপার সানডেতে লিগ শীর্ষে থাকা জামব্রোতার ডায়নামোসের মুখোমুখি হচ্ছে এটিকে। এই মহুর্তে নয় ম্যাচে ষোলো পয়েন্ট সবার আগে দিল্লি। শুধু তাই নয় দুরন্ত ফর্মে আছে তারা। ঘরের মাঠে একটি ম্যাচও হারেনি তারা। গত ম্যাচে চেন্নাইকে চার-এক গোলে উড়িয়ে দিয়ে নামছেন মার্সেলিনহো-কেইন লুইস-রা। তাই রবিবার এটিকে ডিফেন্সের কাছে যে কঠিন চ্যালেঞ্জ তা বলাই বাহুল্য।

Updated By: Nov 12, 2016, 11:28 PM IST
ঘুরে দাঁড়ানোর লড়াইয়ে কাল এটিকে নামছে ডায়নামোসের বিরুদ্ধে

ওয়েব ডেস্ক: অ্যান্টনিও হাবাসের দলের কাছে হার ভুলে রাজধানীতে ঘুরে দাঁড়ানোর লড়াই অ্যাটলেটিকো দ্য কলকাতা -র। সুপার সানডেতে লিগ শীর্ষে থাকা জামব্রোতার ডায়নামোসের মুখোমুখি হচ্ছে এটিকে। এই মহুর্তে নয় ম্যাচে ষোলো পয়েন্ট সবার আগে দিল্লি। শুধু তাই নয় দুরন্ত ফর্মে আছে তারা। ঘরের মাঠে একটি ম্যাচও হারেনি তারা। গত ম্যাচে চেন্নাইকে চার-এক গোলে উড়িয়ে দিয়ে নামছেন মার্সেলিনহো-কেইন লুইস-রা। তাই রবিবার এটিকে ডিফেন্সের কাছে যে কঠিন চ্যালেঞ্জ তা বলাই বাহুল্য।

আরও পড়ুন- খেলার আরও খবর

এবারের আইএসএলে এটিকে-ই একমাত্র দল যাদের কাছে হারতে হয়েছে দিল্লিকে। রবীন্দ্র সরোবরে ভাল খেলেও জিততে পারেনি জামব্রোতার দল। তাই ঘরের মাঠে বদলার লড়াই তাদের কাছে। দিল্লিকে এবারের আইএসএলের সেরা দল বলছেন এটিকে কোচ মোলিনাও। মেগা ম্যাচে হিউমের ফর্মে ফেরার অপেক্ষায় গোটা দল। সেই সঙ্গে কঠিন ম্যাচে ডিফেন্সের কাছ থেকেও সেরা পারফরম্যান্স চাইছেন মোলিনা।

.