১৪ বার ওভারস্টেপ Ben Stokes এর! Shashi Tharoor দেখালেন অন্য দিক!

ক্রিকেটের ডাই-হার্ড ফ্যান থারুর এবার সমালোচকদের এক হাত নিলেন।

Updated By: Dec 10, 2021, 05:49 PM IST
১৪ বার ওভারস্টেপ Ben Stokes এর! Shashi Tharoor দেখালেন অন্য দিক!
শশী থারুর

নিজস্ব প্রতিবেদন: ব্রিসবেনের গাবাতে চলছে অ্যাশেজের প্রথম টেস্ট। দ্বিতীয় দিনে 'নো-বল' কাণ্ডে তুমুল উত্তপ্ত হয়েছিল অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের (Australia and England) ঐতিহাসিক দ্বৈরথ। ব্রিটিশ অলরাউন্ডার বেন স্টোকস (Ben Stokes) ১৪ বার ওভারস্টেপ করেছেন! অথচ আম্পায়ার নো-বলের সিদ্ধান্ত নিলেন মাত্র ২ বার। এবার এই ঘটনা তুলে ধরে অন্য দিক দেখালেন কংগ্রেস সাংসদ শশী থারুর (Shashi Tharoor)।

আরও পড়ুন: Joe Root: ১৯ বছরের রেকর্ড ভেঙে Sachin-Gavaskar দের ধাওয়া করছেন রুট

ক্রিকেটের ডাই-হার্ড ফ্যান থারুর এবার সেই সমালোচকদের এক হাত নিলেন যাঁরা, সদ্যসমাপ্ত ভারত-নিউজিল্যান্ড টেস্ট সিরিজে খারাপ আম্পায়ারিংয়ের মান নিয়ে প্রশ্ন তুলেছিলেন! থারুর সেভেন ক্রিকেটের ভিডিও তুলে ট্যুইটারে লেখেন, "এটা অত্যন্ত খারাপ আম্পায়ারিং। ভারত-নিউজিল্যান্ড টেস্টের আম্পায়ারিং নিয়ে যাঁরা কথা বলেছিলেন, তাঁদের জন্য এটা আকর্ষণীয়। প্রযুক্তির সাহায্য নিয়ে আমাদের আম্পায়াররা এরকম ভুল না করেননি। এটা তাঁদের কৃতিত্ব।" অস্ট্রেলিয়ার চ্যানেল সেভেন স্টোকসের বোলিংয়ের ভিডিও তুলে ব্যাখ্যা করে বলে যে, স্টোকস ওপেনিং সেশনে মোট  ১৪ বার ওভারস্টেপ করেছেন। মাত্র ২ বারই চোখে পড়েছে আম্পায়ারের। চলতি বছর আইসিসি সিদ্ধান্ত নিয়েছিল যে, নো-বলের সিদ্ধান্ত নেবেন তৃতীয় আম্পায়ার। কিন্তু প্রযুক্তির সমস্যার জন্য বোলারদের ফ্রন্ট-ফুট নো-বল বোঝা যায়নি। এই ঘটনার পর অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়ী অধিনায়ক রিকি পন্টিং (Ricky Ponting) এই ঘটনা অত্যন্ত বিরক্তিকর বলেই ব্যাখ্যা করেছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.