অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড এবং ক্রিকেটারদের মধ্যে ঝামেলা অব্যাহত

অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড এবং ক্রিকেটারদের মধ্যে ঝামেলা অব্যাহত। সময়সীমা পেরিয়ে গেলেও এখনও ক্রিকেট অস্ট্রেলিয়ার চুক্তিপত্রে সই করেননি স্টিভ স্মিথ,ডেভিড ওয়ার্নাররা। যার ফলে ক্রমশই অনিশ্চিত হয়ে পড়ছে অ্যাশেজ সহ অস্ট্রেলিয়ার অন্যান্য সিরিজগুলি। গভীর সংকটে অস্ট্রেলিয়া ক্রিকেট। সমস্যা ক্রমশ বেড়েই চলেছে। ক্রমশ অনিশ্চিত হয়ে পড়ছে অ্যাসেজ সিরিজ। এখনও ক্রিকেট অস্ট্রেলিয়ার চুক্তিপত্রে সই করেননি স্টিভ স্মিথ,ডেভিড ওয়ার্নাররা। অথচ চুক্তি পত্রে সই করার সময়সীমা তিরিশে জুন পেরিয়ে গেছে। এই পরিস্থিতিতে বেকার হয়ে পড়েছেন ক্রিকেটাররা।

Updated By: Jul 2, 2017, 11:08 PM IST
অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড এবং ক্রিকেটারদের মধ্যে ঝামেলা অব্যাহত

ওয়েব ডেস্ক: অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড এবং ক্রিকেটারদের মধ্যে ঝামেলা অব্যাহত। সময়সীমা পেরিয়ে গেলেও এখনও ক্রিকেট অস্ট্রেলিয়ার চুক্তিপত্রে সই করেননি স্টিভ স্মিথ,ডেভিড ওয়ার্নাররা। যার ফলে ক্রমশই অনিশ্চিত হয়ে পড়ছে অ্যাশেজ সহ অস্ট্রেলিয়ার অন্যান্য সিরিজগুলি। গভীর সংকটে অস্ট্রেলিয়া ক্রিকেট। সমস্যা ক্রমশ বেড়েই চলেছে। ক্রমশ অনিশ্চিত হয়ে পড়ছে অ্যাসেজ সিরিজ। এখনও ক্রিকেট অস্ট্রেলিয়ার চুক্তিপত্রে সই করেননি স্টিভ স্মিথ,ডেভিড ওয়ার্নাররা। অথচ চুক্তি পত্রে সই করার সময়সীমা তিরিশে জুন পেরিয়ে গেছে। এই পরিস্থিতিতে বেকার হয়ে পড়েছেন ক্রিকেটাররা।

আরও পড়ুন কোচ হিসেবে রাহুল দ্রাবিড়ের মাইনে দ্বিগুণ করে দিল বিসিসিআই

তার উপর নয়া মৌ চুক্তি স্বাক্ষর না হলে দক্ষিণ আফ্রিকা সফরে যাবেন না হুমকি দিয়ে খেলা জমিয়ে দিল অস্ট্রেলিয়া-এ দলের ক্রিকেটাররা। দলের অধিনায়ক উসমান খাজা পরিস্কার জানিয়েছেন তারা অনুশীলন শুরু করছেন এই সিরিজের জন্য। কিন্তু সমস্যা না মিটলে কড়া সিদ্ধান্ত নিতে বাধ্য হবেন। শুধু অস্ট্রেলিয়া এ দলের দক্ষিণ আফ্রিকা সফরই নয়, প্রভাব পড়তে পারে অস্ট্রেলিয়া সিনিয়র দলের বাংলাদেশ,ভারত সফরের উপরও। অনিশ্চিত হয়ে পড়েছে অ্যাসেজ সিরিজও।

আরও পড়ুন  কোহলি-কুম্বলের ঝামেলা নিয়ে বিসিসিআইয়ের কাছে রিপোর্ট জমা দিলেন ম্যানেজার কপিল মালহোত্রা