কোহলি-কুম্বলের ঝামেলা নিয়ে বিসিসিআইয়ের কাছে রিপোর্ট জমা দিলেন ম্যানেজার কপিল মালহোত্রা

বিরাট কোহলি -অনিল কুম্বলের ঝামেলা নিয়ে বিসিসিআইয়ের কাছে রিপোর্ট জমা দিলেন ম্যানেজার কপিল মালহোত্রা। কিন্তু সেই রিপোর্টে বিতর্কের কোনও উল্লেখই নেই। অথচ এই বিতর্কের  পরিণতি হিসেবে কোচের পদ থেকে সরতে হয়েছিল কুম্বলেকে। অবশেষে অশ্বডিম্ব প্রসব। বিরাট কোহলি -অনিল কুম্বলে বিতর্কে ম্যানেজার রিপোর্টে না কি কোনও বিতর্কেরই উল্লেখ নেই। অথচ এই বিতর্কের  পরিণতি হিসেবে কোচের পদ থেকে সরতে হয়েছিল কুম্বলেকে। দুজনের মতানৈক্য মেটাতে আসরে নামতে হয়েছিল বিসিসিআই কর্তা থেকে শুরু করে প্রশাসনিক কমিটিকে। এমনকী বিসিসিআই না কি জানতে পেরেছিল কোহলি-কুম্বলের দ্বন্দ্ব শুরু হয়েছিল দেশের মাটিতে অস্ট্রেলিয়া সিরিজ। তা না কি চূড়ান্ত পর্যায়ে পৌছেছিল ইংল্যান্ডে চ্যাম্পিয়ন্স ট্রফির সময়।

Updated By: Jul 2, 2017, 10:59 PM IST
 কোহলি-কুম্বলের ঝামেলা নিয়ে বিসিসিআইয়ের কাছে রিপোর্ট জমা দিলেন ম্যানেজার কপিল মালহোত্রা

ওয়েব ডেস্ক: বিরাট কোহলি -অনিল কুম্বলের ঝামেলা নিয়ে বিসিসিআইয়ের কাছে রিপোর্ট জমা দিলেন ম্যানেজার কপিল মালহোত্রা। কিন্তু সেই রিপোর্টে বিতর্কের কোনও উল্লেখই নেই। অথচ এই বিতর্কের  পরিণতি হিসেবে কোচের পদ থেকে সরতে হয়েছিল কুম্বলেকে। অবশেষে অশ্বডিম্ব প্রসব। বিরাট কোহলি -অনিল কুম্বলে বিতর্কে ম্যানেজার রিপোর্টে না কি কোনও বিতর্কেরই উল্লেখ নেই। অথচ এই বিতর্কের  পরিণতি হিসেবে কোচের পদ থেকে সরতে হয়েছিল কুম্বলেকে। দুজনের মতানৈক্য মেটাতে আসরে নামতে হয়েছিল বিসিসিআই কর্তা থেকে শুরু করে প্রশাসনিক কমিটিকে। এমনকী বিসিসিআই না কি জানতে পেরেছিল কোহলি-কুম্বলের দ্বন্দ্ব শুরু হয়েছিল দেশের মাটিতে অস্ট্রেলিয়া সিরিজ। তা না কি চূড়ান্ত পর্যায়ে পৌছেছিল ইংল্যান্ডে চ্যাম্পিয়ন্স ট্রফির সময়।

আরও পড়ুন কোচ হিসেবে রাহুল দ্রাবিড়ের মাইনে দ্বিগুণ করে দিল বিসিসিআই

ভারতীয় ড্রেসিংরুমের এই বিভাজনে বিরক্ত হয়ে বিসিসিআই চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতের ম্যানেজার কপিল মালহোত্রার রিপোর্ট তলব করে। রিপোর্ট জমাও পড়েছে। কিন্তু ম্যানেজার রিপোর্টে এই মতানৈক্যের কোনও বিষয়েরই উল্লেখ করলেন না কপিল মালহোত্রা। এরপরই প্রশ্ন উঠেছে তাহলে এত হৈচৈ কিসের জন্য? আর কেনই বা তাহলে কোচের পদ থেকে সরে দাঁড়ালেন অনিল কুম্বলে? ক্রিকেট মহলের প্রশ্ন বিতর্ক এড়াতে কি সব কিছুই ধামা চাপা পড়ল?

আরও পড়ুন  রোহিত দলে ফিরলে কী হবে, এই প্রশ্নের উত্তরে কী বললেন রাহানে?