অজি ওয়েবসাইটে শাকিবদের উচ্ছ্বাসের ভিডিয়ো! রেগে অগ্নিশর্মা কোচ Justin Langer

ক্রিকেট অস্ট্রেলিয়ার এক কর্মীর  সঙ্গে উত্তপ্ত বাদানুবাদেও জড়িয়ে পড়েন ল্যাঙ্গার ও ডোভে। 

Updated By: Aug 12, 2021, 02:31 PM IST
 অজি ওয়েবসাইটে শাকিবদের উচ্ছ্বাসের ভিডিয়ো! রেগে অগ্নিশর্মা কোচ Justin Langer

নিজস্ব প্রতিবেদন: অস্ট্রেলিয়ার অফিসিয়াল ক্রিকেট ওয়েবসাইট cricket.com.au -তে পোস্ট করা হয়েছে বাংলাদেশ দলের সিরিজ জয়ের উচ্ছ্বাসের ভিডিয়ো! যা দেখে ভয়ঙ্কর রেগে গিয়েছেন অজি দলের কোচ জাস্টিল ল্যাঙ্গার (Justin Langer) ও ম্যানেজার গ্যাভিন ডোভে (Gavin Dovey)! এই নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়ার এক কর্মীর  সঙ্গে উত্তপ্ত বাদানুবাদেও জড়িয়ে পড়েন ল্যাঙ্গার ও ডোভে। এমনটাই রিপোর্ট মেলবোর্নের সংবাদপত্র দ্য এজ-এর। 

নিজেদের ঘরের মাঠে বাংলাদেশ পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ ৪-১ হারিয়েছে অস্ট্রেলিয়াকে। সিরিজ জয়ে শাকিবদের বাঁধন ভাঙা আনন্দের ভিডিয়ো পাবলিশ করা হয়েছিল। আর এতেই তেলে-বেগুনে জ্বল ওঠেন ল্যাঙ্গার-ডোভে। সেই সংবাদপত্রে লেখা হয়েছে, "সূত্রের খবর সিএ-র ডিডিট্যাল টিমের এক কর্মীর সঙ্গে ল্যাঙ্গার-ডোভের উত্তপ্ত বাক্য বিনিময় হয়। ডোভেই বিষয়টি উত্থাপন করেছিলেন সকলের সামনে।" যদিও এজ ও হেরাল্ড কেউই ওই কর্মীর নাম প্রকাশ করেনি তাঁর গোপনীয়তা রক্ষার স্বার্থে। 

আরও পড়ুন: Shakib Al Hasan: বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে এই রেকর্ড করলেন শাকিব আল হাসান

গত মঙ্গলবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৪-১ ব্যবধানে টি-২০ সিরিজ ইতিহাস লিখেছে বাংলাদেশ। ওই সিরিজেই অনন্য আন্তর্জাতিক টি-টোয়েন্টি রেকর্ড করেন পদ্মাপারের মহাতারকা শাকিব আল হাসান (Shakib Al Hasan)। বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে শাকিব ১০০ উইকেট নেওয়ার পাশাপাশি ১০০০ রান করেন। 

 
(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.