কারণ ব্যক্তিগত! ভারতের বিরুদ্ধে সিরিজে নেই রিচার্ডসন

এমনিতেই অ্যাডিলেডে ফের করোনার দাপট। ইতিমধ্যেই অজি ক্রিকেটারদের এয়ারলিফট করে সিডনিতে পৌঁছে দেওয়া হয়েছে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Nov 19, 2020, 12:50 PM IST
কারণ ব্যক্তিগত! ভারতের বিরুদ্ধে সিরিজে নেই রিচার্ডসন
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন:  ব্যক্তিগত কারণে শেষ পর্যন্ত ভারতের বিরুদ্ধে ওয়ান ডে এবং টি-টোয়েন্টি দল থেকে নিজেকে সরিয়ে নিলেন অস্ট্রেলিয়ার পেস বোলার কেন রিচার্ডসন। সদ্যোজাত সন্তান এবং স্ত্রীর পাশে থাকবেন বলেই অস্ট্রেলিয়ার সীমিত ওভারের ক্রিকেট থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন বলে জানা গিয়েছে। রিচার্ডসনের পরিবর্তে অস্ট্রেলিয়া দলে ডাক পেয়েছেন অ্যান্ড্র টাই।

এমনিতেই অ্যাডিলেডে ফের করোনার দাপট। ইতিমধ্যেই অজি ক্রিকেটারদের এয়ারলিফট করে সিডনিতে পৌঁছে দেওয়া হয়েছে। সিডনিতে আগামী ২৭ নভেম্বর থেকে শুরু ভারতের বিরুদ্ধে একদিনের সিরিজ। অস্ট্রেলিয়ার জাতীয় নির্বাচক ট্রেভর হন্স জানিয়েছেন, " রিচার্ডসনের পক্ষে এই সিদ্ধান্ত নেওয়া সহজ ছিল না। কঠিন সিদ্ধান্ত ছিল। কেন অ্যাডিলেডে স্ত্রী এবং সদ্যোজাত পুত্রের সঙ্গে থাকতে চাইছে। আমরা চাই ক্রিকেটাররা এই সময় তাদের পরিবারের পাশে থাকুক। তার এই সিদ্ধান্তে নির্বাচক এবং বাকি স্কোয়াডের সমর্থন রয়েছে।"

অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গার রিচার্ডসনের এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন। ইংল্যান্ডের বিরুদ্ধেও সীমিত ওবারের স্কোয়াডে ছিলেন টাই।  আইপিএলে তিনি এবার রাজস্থান রয়্যালস দলে ছিলেন।

আরও পড়ুন - সিডনিতে টিম ইন্ডিয়ার নেটে ব্যাট হাতে নেমে পড়লেন ঋদ্ধি, দেখুন ভিডিয়ো