India vs Australia Live Streaming: এবারই তো খেলা! হাইভোল্টেজ মেগাফাইটে ভারত-অস্ট্রেলিয়া, জানুন খেলা দেখার সব রাস্তা

India vs Australia Live Streaming: এবারই তো খেলা! হাইভোল্টেজ মেগাফাইটে ভারত-অস্ট্রেলিয়া, জানুন খেলা দেখার সব রাস্তা

Updated By: Jun 23, 2024, 07:43 PM IST
India vs Australia Live Streaming: এবারই তো খেলা! হাইভোল্টেজ মেগাফাইটে ভারত-অস্ট্রেলিয়া, জানুন খেলা দেখার সব রাস্তা
এবার মেগাফাইট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রোহিত শর্মারা (Rohit Sharma) টি-২০ বিশ্বকাপের সুপার আটে (T20 World Cup Super 8) ব্য়াক-টু-ব্য়াক জয় পেয়েছে। সুপার আটে ভারত উঠেছিল গ্রুপ পর্যায়ে শীর্ষ স্থানে শেষ করেই। এরপর বার্বাডোজের কেনসিংটন ওভালে আফগানিস্তানকে ৪৭ রানে হারিয়ে সুপার আটের অভিযান শুরু করে টিম ইন্ডিয়া (IND vs AFG , T20 World Cup Super 8)। সুপার এইটের দ্বিতীয় ম্য়াচে রোহিতরা নাজমুল হোসেইন শান্তর বাংলাদেশকে ৫০ রানে হারিয়ে শেষ চারের রাস্তা প্রশস্ত করেছে। দেখতে গেলে ভারত এখনও পর্যন্ত ভয়ংকর কোনও প্রতিপক্ষের মুখোমুখি হয়নি। এবার ভারতের সামনে অস্ট্রেলিয়া। মিচেল মার্শদের ক্য়াঙারু বাহিনীকে হারানোর কঠিন চ্য়ালেঞ্জ রোহিতদের সামনে।

আরও পড়ুন: কামিন্সের পক্ষে কি কিছুই অসম্ভব নয়? যা করলেন তা আগে ঘটেনি কখনও!

অজিদেন নেট রান রেটে +০.২২৩। সুপার আটের প্রথম গ্রুপে ভারত শীর্ষে, ২ ম্য়াচে ২ পয়েন্ট। তার পরেই অস্ট্রেলিয়া, ১ ম্য়াচে ১ পয়েন্ট। মিচেল মার্শদের কাছে ভারত-অস্ট্রেলিয়া দ্বৈরথ হয়ে গেল ডু-অর-ডাই। রোহিতদের কাছে হেরে গেলে কিন্তু অজিদের এবারের মতো বিশ্বকাপে যবনিকা পড়ে যেতে পারে। অস্ট্রেলিয়া যদি ভারতের কাছে হেরে যায় এবং আফগানিস্তান পরের ম্য়াচে বাংলাদেশকে হারিয়ে দেয়, তাহলে অস্ট্রেলিয়াকে নিশ্চিত ভাবেই ফিরতে হবে দেশে। বুক ফুলিয়ে শেষ চারে চলে যাবে ভারত-আফগানিস্তান। ভারত যদি অস্ট্রেলিয়াকে হারিয়ে দেয়, তাহলে সবার আগে রোহিতরা চলে যাবেন শেষ চারে। কিন্তু হেরে গেলে গল্পটা অন্য়রকম হয়ে যাবে। বিশেষত যদি রোহিতরা বড় ব্য়বধানে হারেন। কিন্তু ভারতের স্বস্তি তাদের দারুণ শক্তিশালী রানরেট, +২.৪২৫। কিন্তু ক্রিকেটে বলা হয়, 'ইউ নেভার সে নেভার'! এই প্রতিবেদনে জেনে নিন কোথায় কখন কীভাবে দেখবেন এই ম্য়াচ 

সুপার আটে কবে মুখোমুখি হচ্ছে ভারত-অস্ট্রেলিয়া?
২৪ জুন অর্থাৎ সোমবার  মুখোমুখি হচ্ছে ভারত-অস্ট্রেলিয়া?

সুপার আটে কোথায় মুখোমুখি হচ্ছে ভারত-অস্ট্রেলিয়া?
সেন্ট লুসিয়ার ড্যারেন স্য়ামি ক্রিকেট গ্রাউন্ডে মুখোমুখি হচ্ছে ভারত-অস্ট্রেলিয়া?

সুপার আটে ভারত-অস্ট্রেলিয়ার খেলা কখন শুরু?
সুপার আটে ভারত-অস্ট্রেলিয়ার খেলা ভারতীয় সময়ে শুরু রাত ৮টা থেকে। প্রথামাফিক আধ ঘণ্টা আগে টস।

সুপার আটে ভারত-অস্ট্রেলিয়ার খেলা টিভি-তে কোন চ্য়ানেলে দেখা যাবে?
সুপার আটে ভারত-অস্ট্রেলিয়ার খেলা টিভি-তে সরাসরি সম্প্রচার করবে  Star Sports Network। বিশেষত Star Sports 1 HD ও SD চ্য়ানেলে ইংরেজিতে ধারাভাষ্য। Star Sports 3 HD ও SD চ্য়ানেলগুলিতে হিন্দিতে ধারাভাষ্য।

সুপার আটে ভারত-অস্ট্রেলিয়ার খেলা অনলাইনে কীভাবে দেখা যাবে?
সুপার আটে ভারত-অস্ট্রেলিয়ার খেলা অনলাইনে সম্প্রচার করবে Disney+ Hotstar অ্যাপ

আরও পড়ুন:  'করছেন কী!' দেখুন ভিভের মাঠে কোথায় ঢুকে গেলেন বিরাট, আইসিসিও দেখে অবাক

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.