VIRAL VIDEO | Virat Kohli: 'করছেন কী!' দেখুন ভিভের মাঠে কোথায় ঢুকে গেলেন বিরাট, আইসিসিও দেখে অবাক

Virat Kohli crawls underneath advertising platform: বিরাট মাঠে থাকা মানেই কিছু না কিছু ঘটতেই থাকবে! এবার সাক্ষী ভিভ রিচার্ডস স্টেডিয়াম।

Updated By: Jun 23, 2024, 03:57 PM IST
VIRAL VIDEO | Virat Kohli: 'করছেন কী!' দেখুন ভিভের মাঠে কোথায় ঢুকে গেলেন বিরাট, আইসিসিও দেখে অবাক
কোহলি মানেই খবর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রোহিত শর্মারা (Rohit Sharma) টি-২০ বিশ্বকাপের সুপার আটে (T20 World Cup Super 8) ব্য়াক-টু-ব্য়াক জয় পেল। সুপার আটে ভারত উঠেছিল গ্রুপ পর্যায়ে শীর্ষ স্থানে শেষ করেই। এরপর গত বৃহস্পতিবার বার্বাডোজের কেনসিংটন ওভালে আফগানিস্তানকে ৪৭ রানে হারিয়ে সুপার আটের অভিযান শুরু করে টিম ইন্ডিয়া (IND vs AFG , T20 World Cup Super 8)। সুপার এইটের দ্বিতীয় ম্য়াচে রোহিতরা, গত শনিবার নাজমুল হোসেইন শান্তর বাংলাদেশকে ৫০ রানে হারিয়ে ভারত শেষ চারের রাস্তা প্রশস্ত করেছে। আর এই ম্য়াচে ফের খবরের শিরোনামে এসেছেন বিরাট কোহলি ( Virat Kohli)। তিনি এমন এক কাণ্ড ঘটিয়েছেন, যা দেখে সবাই অবাক!

আরও পড়ুন: কোহলিকে চোখ রাঙান বাংলাদেশি, কড়ায় গন্ডায় বুঝিয়ে দিলেন রোহিত, বদলার মতো বদলা

বাংলাদেশের ইনিংসের ১৭ নম্বর ওভারের ঘটনা। পদ্মাপারের দেশের জয়ের জন্য় ১৮ বলে ৭৪ রানের টার্গেট তখন। হাতে চার উইকেট ছিল তাদের। রিশাদ হোসেইন ছক্কা হাঁকান অর্শদীপ সিংকে। বল ডিপ মিড উইকেটের উপর দিয়ে এলইডি বিজ্ঞাপনের প্ল্য়াটফর্মের নীচে ঢুকে যায়। কোহলি ছিলেন বাউন্ডারি লাইনের পাশেই। কোহলি লাফিয়ে চলে যান মাঠের বাইরে। এরপর সেই প্ল্যাটফর্মের নীচে ঢুকে গিয়ে বলটি বার করেও আনেন তিনি। যা দেখে ধারাভাষ্য়কাররাও থ হয়ে গিয়েছিলেন। এমনকী আইসিসিও ইনস্টাগ্রামে সেই ঘটনার খণ্ড খণ্ড চিত্র জুড়ে একটি কোলাজ পোস্ট করে। আইসিসি ছবির উপর লিখে দেয়, 'বিরাট কোহলি করছেন কী!'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

বিরাট ঘরের মাঠে পঞ্চাশ ওভারের বিশ্বকাপে ঠিক যে ফর্মে ছিলেন, একেবারে তাঁর বিপরীত ফর্মেই আছেন কুড়ি ওভারের বিশ্বকাপে। আইপিএলে আগুন জ্বালানো কোহলি একেবারে নিস্প্রভ এই কাপযুদ্ধে। তবে বাংলাদেশের বিরুদ্ধে কোহলি ছন্দে ফিরলেন। রোহিতের সঙ্গে ওপেন করতে নেমে ২৮ বলে ৩৭ রানের ইনিংস খেলে ছন্দে ফেরার ইঙ্গিত দিলেন। আধ ঘণ্টার উপর ক্রিজে থেকে বিরাট তিনটি ছয় ও একটি চার মারলেন। আর এই ৩৭ রান করেই ইতিহাস লিখে ফেলেন তিনি। পঞ্চাশ ও কুড়ি ওভারের বিশ্বকাপ মিলিয়ে রেকর্ড করলেন। বিশ্বের প্রথম ব্য়াটার হিসেবে আইসিসি-র কাপযুদ্ধে (২০ ও ৫০ মিলিয়ে) ৩০০০ রান করলেন। কোহলির  রানে ফেরা অত্য়ন্ত গুরুত্বপূর্ণ ছিল। আর সেই কাজে তিনি কিছুটা হলেও সফল।

আরও পড়ুন:  আজও গম্ভীরের আক্ষেপ, ঐতিহাসিক ফাইনালে 'ধোনি' না হওয়া! বলেই ফেললেন ভারতের ভাবী কোচ
 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.