রোহিত-ইশান্তকে দ্রুত অস্ট্রেলিয়ায় আসার বার্তা দিলেন রবি শাস্ত্রী

বোর্ড সূত্রে খবর, রোহিত শর্মা এবং ইশান্ত শর্মা একই সঙ্গে অস্ট্রেলিয়ার বিমান ধরবেন।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Nov 23, 2020, 03:41 PM IST
রোহিত-ইশান্তকে দ্রুত অস্ট্রেলিয়ায় আসার বার্তা দিলেন রবি শাস্ত্রী
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: রোহিত শর্মা এবং ইশান্ত শর্মা দুজনেই নিজেদেরকে ফিট করে তোলার জন্য মরিয়া চেষ্টা চালাচ্ছেন বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে। এদিকে অস্ট্রেলিয়ায় পৌঁছে টেস্ট সিরিজের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছে টিম ইন্ডিয়া। দলের সঙ্গে সেখানে যাননি রোহিত এবং ইশান্ত। তাঁরা কবে অস্ট্রেলিয়ার বিমান ধরবেন তা নিয়ে ধোঁয়াশা রয়েছে! তবে টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী অবশ্য রোহিত এবং ইশান্ত শর্মাকে দ্রুত অস্ট্রেলিয়ায় আসার জন্য বার্তা দিয়ে রাখলেন।

টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী সরাসরি জানিয়েছেন, "আর কতদিন ক্রিকেট থেকে দূরে থাকবেন তা রোহিত এবং ইশান্তকে অবিলম্বেই ভেবে দেখতে হবে। এখানে টেস্ট খেলতে হলে তিন-চার দিনের মধ্যে রোহিত এবং ইশান্তকে অস্ট্রেলিয়ার বিমানে উঠতে হবে। কারণ ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে। এখানকার পরিবেশের সঙ্গে মানিয়ে নেওয়ার জন্য সময় দিতে হবে।"

বোর্ড সূত্রে খবর, রোহিত শর্মা এবং ইশান্ত শর্মা একই সঙ্গে অস্ট্রেলিয়ার বিমান ধরবেন। কিন্তু তা কবে তা এখনও জানা যায়নি। ১৭ডিসেম্বর থেকে অ্যাডিলেডে শুরু ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ। প্রথম টেস্ট দিন-রাতের গোলাপি বলে।

 

আরও পড়ুন - স্পট ফিক্সিং, নির্বাসন! সাত বছর পর মাঠে ফিরছেন শ্রীসন্থ, খেলবেন টি-২০ লিগে