বিশ্রাম পেয়ে খুব খুশি বর্ষসেরা ডেভিড ওয়ার্নার

দুর্দান্ত সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার। তিনি ব্যাট হাতে নামা মানেই রানের বন্যা। সে প্রতিপক্ষ যেই হোক না কেন! গত বছর একদিনের ক্রিকেটে করেছেন সাত-সাতটি সেঞ্চুরি। তার ফলস্বরূপ অস্ট্রেলিয়ার বর্ষসেরা ক্রিকেটারের পদকও এবার জিতলেন তিনি। এবার তাঁকে বিশ্রাম দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। কারণ, খুব স্বাভাবিক। সামনের মাসেই ভারত সফরে আসছে অস্ট্রেলিয়া। গত ভারত সফরে হোয়াইট ওয়াশ হয়ে ফিরেছিল টিম অস্ট্রেলিয়া। এবার ভালো কিছু করতে তাদের দরকার তরতাজা ডেভিড ওয়ার্নারকে।

Updated By: Jan 24, 2017, 11:45 AM IST
বিশ্রাম পেয়ে খুব খুশি বর্ষসেরা ডেভিড ওয়ার্নার

ওয়েব ডেস্ক: দুর্দান্ত সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার। তিনি ব্যাট হাতে নামা মানেই রানের বন্যা। সে প্রতিপক্ষ যেই হোক না কেন! গত বছর একদিনের ক্রিকেটে করেছেন সাত-সাতটি সেঞ্চুরি। তার ফলস্বরূপ অস্ট্রেলিয়ার বর্ষসেরা ক্রিকেটারের পদকও এবার জিতলেন তিনি। এবার তাঁকে বিশ্রাম দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। কারণ, খুব স্বাভাবিক। সামনের মাসেই ভারত সফরে আসছে অস্ট্রেলিয়া। গত ভারত সফরে হোয়াইট ওয়াশ হয়ে ফিরেছিল টিম অস্ট্রেলিয়া। এবার ভালো কিছু করতে তাদের দরকার তরতাজা ডেভিড ওয়ার্নারকে।

আরও পড়ুন ফুটবল মাঠে ভয়াবহ দুর্ঘটনা, গুরুতর আঘাত পেলেন হাল সিটির ম্যাসন

আর এই বিশ্রাম পেয়ে খুব খুশির মেজাজে ডেভিড ওয়ার্নার স্বয়ং। তিনি বলেছেন, 'সত্যি কথা বলতে কী এই বিশ্রামটা আমার দারুণ কাজে লাগবে। আগামী ৫ তারিখ ভারতের উদ্দ্যেশ্য রওনা দেব। তার আগে কয়েকটা দিন বাড়িতে পরিবারের সঙ্গে কাটাতে পারব। ভারত সফর সবসময়ই কঠিন। তবে, আশা করছি বিশ্রাম নেওয়ার পর অনেক তরতাজা হয়ে মাঠে নামতে পারব। পাকিস্তানের বিরুদ্ধে একদিনের ম্যচের সময় যেন আর পা চলছিল না আমার।'

আরও পড়ুন  ইংল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজে ভারতীয় দলে নেই অশ্বিন-জাদেজা