অশ্বিনের মোকাবিলা করার জন্য গেমপ্ল্যান রেডি ওয়ার্নারের

তিনি ডেভিড ওয়ার্নার। এই অস্ট্রেলিয়া দলের সবথেকে ধ্বংসাত্মক ব্যাটসম্যান। আর তার থেকেও বড় কথা, ওয়ার্নারের ধারাবাহিকতা। গত এক বছর ধরে চূড়ান্ত ধারাবাহিকভাবে বড় রান করে যাচ্ছেন তিনি। এবার ভারতে, অস্ট্রেলিয়াকে ভালো কিছু করে দেখাতে হলে, ঝলসে উঠতে হবে ওয়ার্নারের ব্যাট। সেই ডেভিড ওয়ার্নার কিন্তু বিশ্বের এক নম্বর স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের বোলিংয়ের মোকাবিলা করতে একদম তৈরি। নিজেই জানিয়েছেন, অশ্বিনের জন্য তাঁর গেমপ্ল্যান রেডি।

Updated By: Feb 17, 2017, 01:23 PM IST
অশ্বিনের মোকাবিলা করার জন্য গেমপ্ল্যান রেডি ওয়ার্নারের

ওয়েব ডেস্ক: তিনি ডেভিড ওয়ার্নার। এই অস্ট্রেলিয়া দলের সবথেকে ধ্বংসাত্মক ব্যাটসম্যান। আর তার থেকেও বড় কথা, ওয়ার্নারের ধারাবাহিকতা। গত এক বছর ধরে চূড়ান্ত ধারাবাহিকভাবে বড় রান করে যাচ্ছেন তিনি। এবার ভারতে, অস্ট্রেলিয়াকে ভালো কিছু করে দেখাতে হলে, ঝলসে উঠতে হবে ওয়ার্নারের ব্যাট। সেই ডেভিড ওয়ার্নার কিন্তু বিশ্বের এক নম্বর স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের বোলিংয়ের মোকাবিলা করতে একদম তৈরি। নিজেই জানিয়েছেন, অশ্বিনের জন্য তাঁর গেমপ্ল্যান রেডি।

আরও পড়ুন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একটি টেস্ট জিতলেই বিরাটরা কত টাকা পাবেন জানেন?

অস্ট্রেলিয়ার বর্ষসেরা ব্যাটসম্যান ওয়ার্নার বলেছেন, 'অশ্বিনের মতো ক্রিকেটারকে সম্মাণ না করার কোনও উপায় নেই। ও একেবারে ব্যাটসম্যানের মতো করে ভেবে বোলিং করে। ও নিশ্চয়ই আমার জন্য কিছু পরিকল্পনা করে রেখেছে। আমিও তৈরি। আমার গেমপ্ল্যান নিয়ে। দুজনের লড়াইটা উপভোগ্য হবে।'

আরও পড়ুন  বিরাট আর স্মিথই তাঁর প্রেরণা, জানালেন নতুন ইংরেজ অধিনায়ক জো রুট