মন্দ আলোয় বন্ধ হল খেলা, ইডেনে তৃতীয় দিনের শেষে অ্যাডভান্টেজ লঙ্কা

শুরুটা ভালো না করতে পারলেও থিরিমান্নে(৫১) ও ম্যাথুউজের(৫২) হাত ধরে একটা সময় শক্ত ভিত গড়তে থাকে তারা। দু'জনেই অর্ধশতরান করে আউট হন। দিনের শেষে ১৩ রান করে ক্রিজে রয়েছেন অধিনায়ক চন্ডিমাল। তাঁর সঙ্গে ১৪ রানে নট আউট রয়েছেন ডিকওয়েলা।

Updated By: Nov 18, 2017, 05:16 PM IST
মন্দ আলোয় বন্ধ হল খেলা, ইডেনে তৃতীয় দিনের শেষে অ্যাডভান্টেজ লঙ্কা

নিজস্ব প্রতিবেদন : নির্ধারিত সময়ের আগেই খারাপ আলোর জন্য বন্ধ হয়ে গেল ইডেন টেস্টের তৃতীয় দিনের খেলা। ভারতের থেকে ৭ রানে পিছিয়ে থেকে ৪ উইকেটে ১৬৫ রানে দিনের খেলা শেষ করল শ্রীলঙ্কা।

বৃষ্টি বিঘ্নিত ম্যাচে শুক্রবার দ্বিতীয় দিনের শেষে ভারতের স্কোর ছিল ৫ উইকেটে ৭৪ রান। শনিবারের খেলা শুরু হতেই অর্ধশত রান করেন চেতেশ্বর পূজারা। ১০টি বাউন্ডারির সাহায্যে ১১৭ বলে ৫২ রানের ইনিংস খেলেন তিনি। অন্যদিকে, কিছুটা প্রতিরোধ গড়েও বড় কিছু করতে পারেননি ঋদ্ধিমান সাহা(২৯), রবীন্দ্র জাদেজা(২২) বা মহম্মদ সামিরা(২৪)। লাঞ্চের আগেই ভারতের ইনিংস ১৭২ রানে শেষ হয়ে যায়। শ্রীলঙ্কার হয়ে ১৯ ওভার বল করে ২৬ রান দিয়ে ৪ উইকেট নেন সুরঙ্গা লাকমল।

আরও পড়ুন- ইডেনে ১৭২ রানেই শেষ ভারতের প্রথম ইনিংস, অর্ধশতরান পূজারার

এরপরই ব্যাট করতে নামে শ্রীলঙ্কা। শুরুটা ভালো না করতে পারলেও থিরিমান্নে(৫১) ও ম্যাথুউজের(৫২) হাত ধরে একটা সময় শক্ত ভিত গড়তে থাকে তারা। দু'জনেই অর্ধশতরান করে আউট হন। দিনের শেষে ১৩ রান করে ক্রিজে রয়েছেন অধিনায়ক চন্ডিমাল। তাঁর সঙ্গে ১৪ রানে নট আউট রয়েছেন ডিকওয়েলা।

ভারতের হয়ে দুটি করে উইকেট পেয়েছেন ভূবনেশ্বর কুমার ও উমেশ যাদব।

.