সৌরভকে নিয়ে ওয়েব সিরিজের ভাবনা একতা কাপুরের

এক্সপ্রেস-কে দেওয়া এক সাক্ষাত্কারে বালাজি টেলি ফিল্মসের কর্ণধার একতা কাপুর ‘দাদা’র (সৌরভ গাঙ্গুলি) জীবনী নিয়ে ওয়েব সিরিজ তৈরি করার ইচ্ছা প্রকাশ করেছেন।

Updated By: May 22, 2018, 02:31 PM IST
সৌরভকে নিয়ে ওয়েব সিরিজের ভাবনা একতা কাপুরের

নিজস্ব প্রতিবেদন: ধোনি, সচিন এবং কপিল দেবের পর এবার সৌরভের জীবনী নিয়ে হতে চলেছে ছবি। এ বিষয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত না হলেও, প্রাথমিক কথা চালাচালি হয়েছে গাঙ্গুলি এবং একতা কাপুরের মধ্যে। সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেস-কে দেওয়া এক সাক্ষাত্কারে বালাজি টেলি ফিল্মসের কর্ণধার একতা কাপুর ‘দাদা’র (সৌরভ গাঙ্গুলি) জীবনী নিয়ে ওয়েব সিরিজ তৈরি করার ইচ্ছা প্রকাশ করেছেন। অতীতে ‘প্রিন্স অব কলকাতা’ নিজেও স্বীকার করেছেন, বালাজি’র সঙ্গে তাঁর প্রাথমিক কথাবার্তা হয়েছে। তবে ছবির বিষয়ে এখনও কিছু চূড়ান্ত হয়নি বলেই জানিয়েছেন মহারাজ।

আরও পড়ুন- আইপিএল-এর ‘ব্যর্থ একাদশ’

উল্লেখ্য, এর আগেও সৌরভের জীবনী নিয়ে ছবি বানানোর ইচ্ছা প্রকাশ করেছিলেন বাঙালি পরিচালক সৃজিত মুখার্জি। এমনও শোনা গিয়েছিল, সৌরভের চরিত্রে না কি অভিনেতা আবির চট্টোপাধ্যায়কে নিয়ে ভাবনা চিন্তাও চালিয়েছেন পরিচালক। টলি মহলে এ বিষয়ে আরও অনেক গুঞ্জন শোনা গেলেও বাস্তবে তা হয়ে ওঠেনি। কিন্তু এবার ছোট পর্দার ‘মালকিন’ সৌরভের জীবনী নিয়ে ভাবনা চিন্তা শুরু করছেন, তাতে ফের আশায় বুক বাঁধছে সৌরভ অনুরাগীরা।

আরও পড়ুন- বাঙালি ক্রিকেট দেখতে ভালবাসে, খেলতে নয়: সৌরভ

‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘সচিন: অ্যা বিলিয়ন ড্রিমস’ বক্স অফিসে ধামাকা দেখিয়েছে। বলিউডে ভাল ব্যবসা করেছে ইমরান হাসমি অভিনীত আজাহারুদ্দিনের ক্রিকেট জীবন নিয়ে ছবি ‘আজহার’ও। আগামী দিনে কপিল দেবের ক্রিকেট জীবন নিয়েও ছবি আসছে, যার মুখ্য চরিত্রে দেখা যাবে বলি তারকা রণবীর সিং-কে। এরপর ‘প্রিন্স অব কলকাতা’র জীবন ও বর্ণময় ক্রিকেট কেরিয়ার নিয়ে ছবি হলে সেটাও যে ব্লকবাস্টার হবে, তা আর বলার অপেক্ষা রাখে না।