close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বাংলাদেশ ক্রিকেটে ডামাডোল! ক্রিকেটারদের বয়কটে অনিশ্চিত ভারত-বাংলাদেশ সিরিজ

দেশের ক্রিকেটের উন্নতির স্বার্থে ১১ দফা দাবি নিয়ে বয়কটের ডাক দিলেন সাকিবরা।

Updated: Oct 21, 2019, 04:58 PM IST
বাংলাদেশ ক্রিকেটে ডামাডোল! ক্রিকেটারদের বয়কটে অনিশ্চিত ভারত-বাংলাদেশ সিরিজ

নিজস্ব প্রতিবেদন:  পরের মাসেই বাংলাদেশর ভারত সফর। ভারতের মাটিতে টি-টোয়েন্টি সিরিজ আর টেস্ট সিরিজ খেলতে আসার কথা সাকিব আল হাসানদের। কিন্তু তার আগেই বাংলাদেশ ক্রিকেটের স্বার্থে একযোগে মাঠে নামলেন সাকিব-তামিমসহ বাংলাদেশের সেরা ক্রিকেটাররা। ক্রিকেটারদের বয়কটে অনিশ্চিত আসন্ন ভারত-বাংলাদেশ সিরিজ

সোমবার শের এ বাংলা স্টেডিয়ামে সাংবাদিক সম্মেলন করে দেশের ক্রিকেট সঠিক পথে চলছে না বলে দাবি করলেন বাংলাদেশের ১১ জন ক্রিকেটার। ক্রিকেটারদের আন্দোলনের মুখপাত্র হিসেবে দায়িত্ব পালন করেছেন টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান। দেশের ক্রিকেটের উন্নতির স্বার্থে ১১ দফা দাবি নিয়ে বয়কটের ডাক দিলেন সাকিবরা। তাঁদের দাবি পূরণ না হওয়া পর্যন্ত তাঁরা ক্রিকেটের কোনও কাজের সঙ্গে যুক্ত থাকবেন না বলে জানিয়ে দিয়েছেন।

আরও পড়ুন - উমেশ যাদবের বাউন্সারে হেলমেটে আঘাত! রাঁচিতে আর ব্যাট করলেন না এলগার

আগামী ৩ নভেম্বর ভারত-বাংলাদেশ প্রথম টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে অরুন জেটলি স্টেডিয়ামে। ৭ এবং ১০ নভেম্বর বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে রাজকোট এবং নাগপুরে। টি-টোয়েন্টি সিরিজের পর দুই টেস্টের সিরিজে মুখোমুখি হবে ভারত-বাংলাদেশ। এই সময়ের মধ্যে ক্রিকেটারদের সঙ্গে বোর্ডের সমঝোতা না হলে বাংলাদেশের ভারত সফর নিয়ে সংশয় থেকেই যাবে।