ত্রিফলা ম্যাজিকে জয় বার্সার, চাপে রিয়াল

ছন্দে বার্সেলোনার ত্রিফলা মেসি-নেইমার আর সুয়ারেজ। আর তাতেই অ্যাওয়ে ম্যাচে সহজ জয় পেল লুই এনরিকের গোল। এইবারকে চার-শূন্য গোলে হারিয়ে লিগ শীর্ষে থাকা রিয়ালের উপর চাপ বজায় রাখল বার্সেলোনা। 

Updated By: Jan 23, 2017, 10:21 PM IST
ত্রিফলা ম্যাজিকে জয় বার্সার, চাপে রিয়াল

ব্যুরো: ছন্দে বার্সেলোনার ত্রিফলা মেসি-নেইমার আর সুয়ারেজ। আর তাতেই অ্যাওয়ে ম্যাচে সহজ জয় পেল লুই এনরিকের গোল। এইবারকে চার-শূন্য গোলে হারিয়ে লিগ শীর্ষে থাকা রিয়ালের উপর চাপ বজায় রাখল বার্সেলোনা। 

 

অ্যাওয়ে ম্যাচে বার্সার হয়ে গোল পেলেন তিন তারকা মেসি-নেইমার আর সুয়ারেজ। খেতাবি লড়াইয়ে টিকে থাকতে হলে রবিবার জিততেই হত বার্সাকে। তাই অ্যাওয়ে ম্যাচেও আক্রমনাত্মক মেজাজে পাওয়া যায় মেসিদের। প্রথমার্ধে ডেনিস সুয়ারেজের গোলে এগিয়ে ছিল বার্সা। দ্বিতীয়ার্ধ জুড়ে দাপট দেখান বার্সার ত্রিফলা। মেসি-নেইমার-সুয়ারেজের দাপটে ম্যাচ থেকে কার্যত হারিয়ে যায় এইবার। একে একে গোল করে বার্সার বড় ব্যবধানে জয় নিশ্চিত করে দেন মেসি-সুয়ারেজ আর নেইমার। চলতি লা লিগায় বার্সার করা পঞ্চাশটির মধ্যে তিরিশটিই এসেছে MSN-র পা থেকে। ত্রিফলা ছন্দে থাকলে বার্সাকে আটকানো যে কঠিন সেটা আরও একবার প্রমাণিত হল রবিবার রাতে। বড় ব্যবধানে জিতলেও সার্গিও বুস্ককোয়েটের চোট চিন্তায় রাখবে লুই এনরিকেকে।