শেষ ম্যাচে জিতেও শেষ রক্ষা হল না, ট্রফিহীন মরশুম বার্সেলোনার

শেষ ম্যাচে জিতেও শেষ রক্ষা হল না। ট্রফিহীন ভাবেই মরশুমটা শেষ করতে হল বার্সেলোনাকে। ন্যু ক্যাম্প থেকে বিদায়ের মুহূর্তটা স্মরণীয় করে রখতে পারলেন না লুইস এনরিকে। দুগোলে পিছিয়ে থেকেও এইবারকে চার-দুই গোলে হারাল ক্যাটালিয়ান্স ক্লাব। তবে রিয়াল মাদ্রিদের পিছনেই শেষ করল বার্সা। লা লিগা জিততে হলে বার্সার শেষ ম্যাচে জেতার পাশাপাশি রিয়ালকে হারতে হত। মালাগাকে রিয়াল হারিয়ে দেওয়ায় মেসিদের  চ্যাম্পিয়ন হওয়ার আশা শেষ। ঘরের মাঠে ম্যাচের ষাট মিনিটের মধ্যে এইবারের কাছে দুগোলে পিছিয়ে যায় বার্সা। তারপ শুরু মেসিদের কামব্যাক।

Updated By: May 23, 2017, 09:26 AM IST
শেষ ম্যাচে জিতেও শেষ রক্ষা হল না, ট্রফিহীন মরশুম বার্সেলোনার

ওয়েব ডেস্ক: শেষ ম্যাচে জিতেও শেষ রক্ষা হল না। ট্রফিহীন ভাবেই মরশুমটা শেষ করতে হল বার্সেলোনাকে। ন্যু ক্যাম্প থেকে বিদায়ের মুহূর্তটা স্মরণীয় করে রখতে পারলেন না লুইস এনরিকে। দুগোলে পিছিয়ে থেকেও এইবারকে চার-দুই গোলে হারাল ক্যাটালিয়ান্স ক্লাব। তবে রিয়াল মাদ্রিদের পিছনেই শেষ করল বার্সা। লা লিগা জিততে হলে বার্সার শেষ ম্যাচে জেতার পাশাপাশি রিয়ালকে হারতে হত। মালাগাকে রিয়াল হারিয়ে দেওয়ায় মেসিদের  চ্যাম্পিয়ন হওয়ার আশা শেষ। ঘরের মাঠে ম্যাচের ষাট মিনিটের মধ্যে এইবারের কাছে দুগোলে পিছিয়ে যায় বার্সা। তারপ শুরু মেসিদের কামব্যাক।

আরও পড়ুন বার্সেলোনাকে পিছনে ফেলে স্প্যানিশ লা লিগা চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

একটা পেনাল্টি মিস করলেও আরেকটা পেনাল্টি থেকে গোল করেন মেসি। গোল করেন সুয়ারেজও। একটা আত্মঘাতী গোল হয়। ইনজুরি টাইমে মেসির দ্বিতীয় গোলে বার্সেলোনার জয় নিশ্চিত হয়। তবে এই জয় কোনও কাজে লাগল না। দল চ্যাম্পিয়ন হতে না পারলেও লা লিগার সর্বোচ্চ গোলদাতা হিসেবে শেষ করলেন মেসি।

আরও পড়ুন  এবারের আইপিএলে কে কোন পুরস্কার পেলেন, সব জেনে নিন

.