বায়ার্ন থেকে বার্সেলোনায় ভিদাল!

ভিদাল নূ ক্যাম্পে এলে কলম্বিয়ান ডিফেন্ডার ইয়েরি মিনাকে ছাড়তে পারে বার্সেলোনা।

Updated By: Aug 3, 2018, 07:17 PM IST
বায়ার্ন থেকে বার্সেলোনায় ভিদাল!

নিজস্ব প্রতিবেদন :  নতুন মরশুমে দল বদলের বাজারে আর্থার মেলো, ম্যালকম ও ক্লেমেন্ত ল্যাংলেটকে কিনেছে বার্সেলোনা। স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর, পিএসজি থেকে আদ্রিয়ান রাবিওতকে উড়িয়ে আনতে না পারলে আরতুরো ভিদালকে নিল বার্সা। চিলির মিডফিল্ডারের সঙ্গে এ ব্যাপারে কথাবার্তাও প্রায় চূড়ান্ত করে ফেলেছে।

আরও পড়ুন - জুভেন্তাস ছেড়ে এসি মিলানে যোগ দিলেন হিগুয়াইন!

ফরাসি মিডফিল্ডার রাবিওতকে ছাড়তে চাইছে না পিএসজি। এদিকে বার্সেলোনাও তাঁর জন্য বেশি অপেক্ষা করতে চায় না। ম্যালকমকে কেনার সময় বার্সা যে পথে হেঁটেছিল, ভিদালকে কেনার ব্যাপারেও একই পথে হাঁটল। চেলসির উইলিয়ানের পিছনে ঘুরে শেষ পর্যন্ত তাঁরা কিনেছে ম্যালকমকে। একইভাবে রাবিওতের জন্য হন্যে হয়ে তাঁর বিকল্প হিসেবে বার্সা বেছে নিয়েছে ৩১ বছর বয়সী চিলির মিডফিল্ডার ভিদালকে।

আরও পড়ুন - ব্রিটিশ ক্রিকেটারকে ‘উত্তেজিত কুকুরছানা’ বলে কটাক্ষ!

ব্রিটিশ সংবাদমাধ্যমের দাবি, ইতিমধ্যে ভিদালকে ২৭ মিলিয়ন পাউন্ড খরচ করে কেনার প্রক্রিয়াও সম্পন্ন করেছে বার্সা। বায়ার্ন মিউনিখের কাছ থেকে অনুমতি নিয়ে গত সপ্তাহেই বার্সেলোনার কর্তাদের সঙ্গে দেখা করেন ভিদাল। এমনকী তাঁর মেডিক্যাল টেস্টও হয়ে গিয়েছে বলে দাবি করেছে ব্রিটিশ সংবাদমাধ্যম। তবে স্প্যানিশ সংবাদমাধ্যমের মতে, সবকিছু ঠিক থাকলে চুক্তিটি সম্পন্ন হওয়া স্রেফ সময়ের ব্যাপার।

আরও পড়ুন - সবার দ্বারা স্লিপে ফিল্ডিং হয় না: আজাহারউদ্দিন

জুভেন্তাস ছেড়ে ২০১৫ সালে বায়ার্ন মিউনিখে যোগ দেন ভিদাল। সূত্রের খবর, ভিদাল নূ ক্যাম্পে এলে কলম্বিয়ান ডিফেন্ডার ইয়েরি মিনাকে ছাড়তে পারে বার্সেলোনা।
 

.