বার্সেলোনা ক্লাব ছেড়ে কোথায় যেতে চান, নিজেই জানালেন নেইমার

লিওনেল মেসি, লুই সুয়ারেজের পর বার্সেলোনার আর এক গোলমেশিনের কথা বললে অবশ্যই বলতে হবে নেইমারের নাম। ২০১৩ সালে তিনি ব্রাজিলের স্যান্টোস ছেড়ে যোগ দেন বার্সায়। সেই থেকে এখনও পর্যন্ত বার্সার হয়ে ১৮০ ম্যাচে মাঠে নেমে ১০০ গোল করেছেন তিনি। কিন্তু সেই নেইমার চিরকাল বার্সার হয়ে খেলে যাবেন এমন ভাবার কোনও কারণ নেই। বরং, বার্সার এই তারকা স্ট্রাইকার নিজে থেকেই বলে দিয়েছেন যে, অদূর ভবিষ্যতেই তিনি ছেড়ে দিতে পারেন বার্সেলোনা ক্লাব। তবে, ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কিংবা প্যারিস সাঁজাতে নয়, তিনি ফিরতে চান নিজের দেশের ক্লাব ফুটবলেই। তবে, এর আগে নেইমার যে স্যান্টোসে খেলতেন, সেখানে ফিরে যাওয়ার কোনও ইচ্ছেই তাঁর নেই। কারণ, স্যান্টোস নেইমারকে আটকানোর জন্য একসময় কোর্ট পর্যন্ত গিয়েছিল। ব্যাপারটা কিছুতেই মেনে নিতে পারেননি তিনি।

Updated By: Apr 18, 2017, 03:18 PM IST
বার্সেলোনা ক্লাব ছেড়ে কোথায় যেতে চান, নিজেই জানালেন নেইমার

ওয়েব ডেস্ক: লিওনেল মেসি, লুই সুয়ারেজের পর বার্সেলোনার আর এক গোলমেশিনের কথা বললে অবশ্যই বলতে হবে নেইমারের নাম। ২০১৩ সালে তিনি ব্রাজিলের স্যান্টোস ছেড়ে যোগ দেন বার্সায়। সেই থেকে এখনও পর্যন্ত বার্সার হয়ে ১৮০ ম্যাচে মাঠে নেমে ১০০ গোল করেছেন তিনি। কিন্তু সেই নেইমার চিরকাল বার্সার হয়ে খেলে যাবেন এমন ভাবার কোনও কারণ নেই। বরং, বার্সার এই তারকা স্ট্রাইকার নিজে থেকেই বলে দিয়েছেন যে, অদূর ভবিষ্যতেই তিনি ছেড়ে দিতে পারেন বার্সেলোনা ক্লাব। তবে, ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কিংবা প্যারিস সাঁজাতে নয়, তিনি ফিরতে চান নিজের দেশের ক্লাব ফুটবলেই। তবে, এর আগে নেইমার যে স্যান্টোসে খেলতেন, সেখানে ফিরে যাওয়ার কোনও ইচ্ছেই তাঁর নেই। কারণ, স্যান্টোস নেইমারকে আটকানোর জন্য একসময় কোর্ট পর্যন্ত গিয়েছিল। ব্যাপারটা কিছুতেই মেনে নিতে পারেননি তিনি।

আরও পড়ুন পাকিস্তানের বিরুদ্ধে ওয়েস্ট ইন্ডিজের টেস্ট দল থেকে বাদ স্যামুয়েলস, ব্রাভো

নেইমার নিজেই বলেছেন, 'স্যান্টোসের দিনগুলো দারুণ ছিল। কিন্তু ওরা যে কেন কোর্টে গেল আমার বিরুদ্ধে, সেটা আমার আজও বোধগম্য হয় না। আমি ব্রাজিলের ফ্লামেঙ্গো ক্লাবে খেলতে চাই। কানায় কানায় ভর্তি মারকানা স্টেডিয়ামে ফ্লামেঙ্গোর জার্সি গায়ে মাঠে নামতে চাই। এটা আমার অনেকদিনের ইচ্ছে। জানি না, এমন কবে হবে। তবে, সেটা যেকোনও একদিন হতে পারে।'

আরও পড়ুন  ম্যাচের সেরা হয়ে ভূবনেশ্বর বললেন, টি২০ হল অপ্রত্যাশিত জিনিস পাওয়ার খেলা