পাকিস্তানের বিরুদ্ধে ওয়েস্ট ইন্ডিজের টেস্ট দল থেকে বাদ স্যামুয়েলস, ব্রাভো

আগামী ২২ এপ্রিল থেকে বার্বাডোজে শুরু হয়ে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ বনাম পাকিস্তানের প্রথম টেস্ট। আর সেই টেস্টের জন্য দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। ১৩ জনের স্কোয়াডে পুরনো, অভিজ্ঞ অনেকনামই বাদ দেওয়া হয়েছে। পরিবর্তে দলে এসেছেন নতুন মুখও। দলে প্রায় আড়াই বছর পর ফের ডেকে নেওয়া হয়েছে কিয়েরন পাওয়েলকে। যদিও ২৭ বছর বয়সী পাওয়েলের টেস্ট পারফরম্যান্স মোটেও খুব একটা ভালো নয়। টেস্টে কিয়েরন পাওয়েলের গড় মাত্র ২৮.৪৮। প্রসঙ্গত, কিয়েরন পাওয়েল ওয়েস্ট ইন্ডিজের হয়ে শেষবার টেস্ট খেলেন ২০১৪ সালে।

Updated By: Apr 18, 2017, 01:48 PM IST
পাকিস্তানের বিরুদ্ধে ওয়েস্ট ইন্ডিজের টেস্ট দল থেকে বাদ স্যামুয়েলস, ব্রাভো

ওয়েব ডেস্ক: আগামী ২২ এপ্রিল থেকে বার্বাডোজে শুরু হয়ে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ বনাম পাকিস্তানের প্রথম টেস্ট। আর সেই টেস্টের জন্য দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। ১৩ জনের স্কোয়াডে পুরনো, অভিজ্ঞ অনেকনামই বাদ দেওয়া হয়েছে। পরিবর্তে দলে এসেছেন নতুন মুখও। দলে প্রায় আড়াই বছর পর ফের ডেকে নেওয়া হয়েছে কিয়েরন পাওয়েলকে। যদিও ২৭ বছর বয়সী পাওয়েলের টেস্ট পারফরম্যান্স মোটেও খুব একটা ভালো নয়। টেস্টে কিয়েরন পাওয়েলের গড় মাত্র ২৮.৪৮। প্রসঙ্গত, কিয়েরন পাওয়েল ওয়েস্ট ইন্ডিজের হয়ে শেষবার টেস্ট খেলেন ২০১৪ সালে।

আরও পড়ুন ম্যাচের সেরা হয়ে ভূবনেশ্বর বললেন, টি২০ হল অপ্রত্যাশিত জিনিস পাওয়ার খেলা

পাওয়েলের সঙ্গেই ওয়েস্ট ইন্ডিজের ১৩ জনের দলে ডাকা হয়েছে বিশাল সিং এবং শিমরন হেটমেয়ারকে। এঁরা দলে সূযোগ পেলেও, দল থেকে বাদ দেওয়া হয়েছে অভিজ্ঞ ক্রিকেটার মার্লন স্যামুয়েলস, ডারেন ব্রাভো এবং লিওন জনসনকে। ওয়েস্ট ইন্ডিজের নির্বাচক কমিটির চেয়ারম্যান কোর্টনি ব্রাউন বলেছেন, 'এই দলটা একেবারেই তরুণদের নিয়ে গড়া। আমরা দেখে নিতে চাইছি, সূযোগ দিলে আগামিদিনে এই তরুণরা ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটকে কতটা এগিয়ে নিয়ে যেতে পারবে।'

আরও পড়ুন  ম্যাচ শেষ হওয়ার অনেক পরেও আফশোস যাচ্ছে না মনন ভোহরার