বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়াম নিয়ে কী প্রতিক্রিয়া দিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ, জেনে নিন

মোতেরার নবনির্মিত স্টেডিয়ামের ছবি দেখে এবার নস্টালজিক হয়ে পড়লেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Feb 20, 2020, 10:29 AM IST
বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়াম নিয়ে কী প্রতিক্রিয়া দিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ, জেনে নিন

নিজস্ব প্রতিবেদন: আমেদাবাদে বিশ্বের সব থেকে বড় স্টেডিয়াম তৈরির কাজ প্রায় শেষ পর্যায়ে। নবনির্মিত মোতেরার এরিয়াল ভিউ ছবি ইতিমধ্যেই পোস্ট করেছে বিসিসিআই। বিসিসিআই-এর পর আইসিসি-ও ইনস্টাগ্রামে পোস্ট করে বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়ামের ছবি। মোতেরার নবনির্মিত স্টেডিয়ামের ছবি দেখে এবার নস্টালজিক হয়ে পড়লেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।

মোতেরা স্টেডিয়ামের নাম বদলে রাখা হয়েছে সর্দার বল্লভ ভাই স্টেডিয়াম। এক লাখ দশ হাজার দর্শক বসে খেলা দেখতে পারবেন আমেদাবাদের এই স্টেডিয়ামে। এর আগে মোতেরাতে ৫৩ হাজার দর্শক বসে খেলা দেখতে পারতেন। নবনির্মিত মোতেরার এই স্টেডিয়াম (দর্শকাসন ১,১০,০০০) এবার মেলবোর্নের (দর্শকাসন ৯০,০০০) থেকে সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়ামের শিরোপা ছিনিয়ে নিতে চলেছে। ইতিমধ্যেই স্টেডিয়ামের নানান ছবি ভাইরাল হয়ে পড়েছে নেটদুনিয়ায়।

মোতেরা স্টেডিয়ামের সেই ছবি দেখে প্রতিক্রিয়া দিয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। টুইটে তিনি লিখেছেন, "এই রকম বিশাল, সুন্দর স্টেডিয়ামের ছবি দেখতে দারুন লাগছে। আহমেদাবাদ...... অধিনায়ক হিসেবে , ক্রিকেটার হিসেবে এই গ্রাউন্ডে কত স্মৃতি রয়েছে!ইডেনে বড় হয়ে উঠেছি যেখানে একশো হাজার লোক বসতে পারে (এখন আর নেই) ... ২৪ তারিখের জন্য আর অপেক্ষা করতে পারছি না"

আরও পড়ুন- গর্বের দিন গোয়ার! স্বপ্ন ভঙ্গ এটিকে-র; ভারতের প্রথম দল হিসেবে সরাসরি এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগে এফসি গোয়া

.