আসছে মেয়েদের আইপিএল, দল ও সূচি ঘোষণা করল বিসিসিআই

৬ মে প্রথম ম্যাচ।

Updated By: Apr 26, 2019, 10:58 AM IST
আসছে মেয়েদের আইপিএল, দল ও সূচি ঘোষণা করল বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন : মিনি আইপিএল। তাও মেয়েদের। তাতে অংশ নিচ্ছে তিনটি দল। এই তিন দলের নেতৃত্বে থাকবেন হরমনপ্রীত কউর, স্মৃতি মন্ধনা ও মিতালি রাজ৷ বোর্ডের তরফে এবার তিনটি দল ও টুর্নামেন্টের সূচি ঘোষণা করা হল। সুপারনোভাস, ট্রেলব্লেজার্স ও ভেলোসিটি- এই তিনটি দল খেলবে একে অপরের বিরুদ্ধে। ৬ মে প্রথম ম্যাচ। মোট চারটি ম্যাচ হবে জয়পুরের সোয়াই মান সিং স্টেডিয়ামে।

আরও পড়ুন-  পকেটে বল ঢুকিয়ে ভুলে গেলেন আম্পায়ার, খেলা বন্ধ!

সুপারনোভাস : কোচ: ডব্লুভি রামন
হরমনপ্রীত কউর (ক্যাপ্টেন), অনূজা পাতিল, অরুন্ধতী রেড্ডি, চামারি আতাপাত্তু (শ্রীলঙ্কা), জেমিমা রডরিগেজ, লিয়া তাহুহু (নিউজিল্যান্ড), মানসী যোশী, নাতালি সিভার (ইংল্যান্ড), পূণম যাদব, প্রিয়া পুনিয়া, রাধা যাদব, সোফি ডিভাইন (নিউজিল্যান্ড), তানিয়া ভাটিয়া (উইকেটকিপার)।

ট্রেলব্লেজার্স : কোচ: বিজু জর্জ
স্মৃতি মন্ধনা (ক্যাপ্টেন), ভারতী ফুলমালি, দায়ালান হেমলতা, দীপ্তি শর্মা, হার্লিন দেওল, জাসিয়া আখতার, ঝুলন গোস্বামী, আর কল্পনা (উইকেটকিপার), রাজেশ্বরী গায়কোয়াড়, শাকিরা সেলমান (ওয়েস্ট ইন্ডিজ), সেফি একলেস্টোন (ইংল্যান্ড), স্টেপানি টেলর (ওয়েস্ট ইন্ডিজ), সুজি বেটিস (নিউজিল্যান্ড)। 

ভেলোসিটি : কোচ: মমতা মাবেন
মিতালি রাজ (ক্যাপ্টেন), অ্যামেলিয়া কের (নিউজিল্যান্ড), ড্যানিয়েলে ওয়াট (ইংল্যান্ড), দেবিকা বৈদ্য, একতা বিস্ট, হেইলি ম্যাথিউজ (ওয়েস্ট ইন্ডিজ), জাহানারা আলম (বাংলাদেশ), কোমল ঝাঁঝড়, শেফালি বর্মা, শিখা পান্ডে, সুষমা বর্মা (উইকেটকিপার), সুশ্রী দিব্যদর্শিনী, বেদা কৃষ্ণমূর্তী

উইমেন্স টি-২০ চ্যালেঞ্জ-এর সূচি-
৬ মে: সুপারনোভাস-ট্রেলব্লেজার্স (জয়পুর)
৮ মে: ট্রেলব্লেজার্স-ভেলোসিটি (জয়পুর)
৯ মে: সুপারনোভাস-ভেলোসিটি (জয়পুর)
১১ মে: ফাইনাল (১ম বনাম ২য় দল) (জয়পুর)

.